সিলেট মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি শুক্রবার সন্ধ্যায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এবং সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন নেতৃত্বাধীন নবগঠিত এই কমিটিতে বিয়ানীবাজারের ৬জন স্থান পেয়েছেন। তারা হচ্ছেন- সহ সভাপতি নুরুল ইসলাম পুতুল, যুগ্ম সম্পাদক এটিএম হাসান জেবুল, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ সেলিম, কার্যনির্বাহী সদস্য আতিকুর রহমান, মাহফুজ চৌধুরী জয় ও এডভোকেট জাহিদ সারওয়ার সবুজ।

অন্যদিকে, সভাপতি এডভোকেট লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান নেতৃত্বাধীন নবগঠিত সিলেট জেলা আওয়ামী লীগের কমিটিতে বিয়ানীবাজারের ৬জন স্থান পেয়েছেন। তারা হচ্ছেন- সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ছাদ উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, সদস্য আব্দুল হাছিব মনিয়া, সরোয়ার হোসেন, আব্দুল বারী ও জাকির হোসেন।

উল্লেখ্য, বিয়ানীবাজারের কৃতিসন্তান সাবেক শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার নুরুল ইসলাম নাহিদ এমপি সিলেট জেলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ এই কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন। এছাড়া জেলা আওয়ামী লীগের সম্মেলনে নির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানও এই জনপদের সন্তান।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

সমন্বিত খামার গড়ে তুলে সফল উদ্যোক্তা বিয়ানীবাজারের খালেদ