সিলেট শহরতলীর আখালিয়াস্থ নয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে বিদেশী রিভলভার, গুলি, দেশীয় অস্ত্রসহ তালিকাভুক্ত এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

বুধবার (৪ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ সদর কোম্পানি (সদর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার (৫ আগস্ট) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব- ৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরিফুল ইসলাম , মেজর মাহফুজুর রহমান এবং এএসপি সোমেন মজুমদার

গ্রেপ্তারকৃত মো. সাব্বির খাঁন আখালিয়া নয়া বাজারের মোহাম্মদীয়া আবাসিক এলাকার মো. খলিল খানের ছেলে।

র‍্যাব জানায়, মো. সাব্বির খাঁন তালিকাভুক্ত সন্ত্রাসী। এসএমপির জালালাবাদ থানাধীন আখালিয়া নয়াবাজারস্থ মোহাম্মদীয়া আবাসিক এলাকার মো. সাব্বির খাঁন বসত ঘরের শয়ন কক্ষে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে র‌্যাব। ওই সময় তার কক্ষ থেকে একটি বিদেশী রিভলভার, ৩ রাউন্ড গুলি, ২টি রামদাঁ, ১টি চাইনিজ কুড়াল, ১টি হকিস্টিক, ভিডিও রেকর্ডার ও মোবাইলসহ তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে The Arms Act, 1878 Gi 19(A)/19(f) ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামতসহ এসএমপি-সিলেটের জালালাবাদ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

এবিটিভির বিশেষ প্রতিবেদন

বিয়ানীবাজারে গণটিকার সূচি পরিবর্তন, যখন যেভাবে আর যারা পাবেন