সিলেটের শতবর্ষের সাংবাদিকতার ঐতিহ্যের স্মারক প্রতিষ্ঠান সিলেট জেলা প্রেস ক্লাবের  দ্বি-বার্ষিক নির্বাচন শনিবার (১২ ডিসেম্বর) উৎসব মুখোর পরিবেশে ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ২০২১-২২ মেয়াদে সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচনে আল আজাদ সভাপতি ও ছামির মাহমুদ সাধারণ সম্পাদক  নির্বাচিত হয়েছেন।  ১০৪ জন ভোটারের মধ্যে ৯৯ জন ভোটাধিকার প্রয়োগ করেন। এছাড়াও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ক্লাবের সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিসবাহ উদ্দিন আহমদ।

কে কত ভোট পেলেন :  সভাপতি পদে আল আজাদ ৬১ ভোট এবং সাধারণ সম্পাদক পদে ছামির মাহমুদ ৫৬ ভোট পেয়েছেন। সভাপতি আল আজাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী অপূর্ব শর্মা পেয়েছেন ৩৭ ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ছামির মাহমুদের নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির উদ্দিন পেয়েছেন ৩৩ ভোট।
সহ-সভাপতি (প্রথম) মঈন উদ্দিন ৫১ ভোট ও মনোয়ার জাহান চৌধুরী পেয়েছেন ৪৪ ভোট। সহসভাপতি পদে এস সুটন সিংহ ৫২ ভোট ও ফয়ছল আহমদ মুন্না ৪১ ভোট পেয়েছেন। সহ সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল ৫৩ ও আজমল খাঁন পেয়েছেন ৪৬ ভোট। কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দিন আহমদ ৩৬, রবি কিরণ সিংহ রাজেশ  ২৪, সাদীকুর রহমান সাকী ৩০ ও ইমরান আহমদ ৮ ভোট পেয়েছেন।   ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস ৫৪ ও আবু বকর ৪১ ভোট পেয়েছেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হক শিপু ৫০ ও রাহুল তালুকদার পাপ্প ৪৫ ভোট পেয়েছেন।  তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান আহমদ ৬১ ও এমএ মালেক ৩১ ভোট পেয়েছেন।  পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খান ৪১, আলী আকবর চৌধুরী (কোহিনূর) ২০ ও নুরুল ইসলাম ৩৩ ভোট পেয়েছেন।  দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন ৬৩ ও শেখ মো. লুৎফুর রহমান ৩১ ভোট পেয়েছেন।  নির্বাহী সদস্য পদে ইউসুফ আলী ৬৮, মাহমুদ হোসেন ৫৪, মিঠু দাস জয় ৪৫ ও আমিনুল ইসলাম রোকন ৩৯ ভোট (লটারীতে) নির্বাচিত হয়েছেন।

 

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর: বিয়ানীবাজার উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের প্রতিবাদ সভা