আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে সিলেট জেলার জকিগঞ্জ উপজেলা থেকে সদস্য পদে নির্বাচন করছেন ইফজাল আহমেদ চৌধুরী। এই নির্বাচনে তার সমর্থনে নিউইয়র্কে তার বন্ধু মহল ও সমর্থক গোষ্ঠীর আয়োজনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় জ্যামাইকার মতিন রেস্টুরেন্ট এন্ড পার্টি হলে।

নিউইয়র্কের প্রবীণ সংগঠক এবং জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির উপদেষ্টা সদরুন নূরের সভাপতিতে এবং ফ্রেন্ড সোসাইটির সিনিয়র সহ সভাপতি এফ এম জামানের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক রানা ফেরদৌস চৌধুরী, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গনী, উপদেষ্টা সালেহ আহমদ, উপদেষ্টা মোস্তফা কামাল, জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম, জকিগঞ্জ সোসাইটি ইউ এস এর সভাপতি আবেদুর রহমান, কমিউনিটি এক্টিভিস্ট ফকু চৌধুরী ও গোলাম রাব্বানী।

স্বাগত বক্তব্য রাখেন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির ফাউন্ডার ও সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফ্রেন্ড সোসাইটির সাধারণ সম্পাদক সানি মোল্লা, উপদেষ্টা করিম চৌধুরী, বিশিষ্ট গীতিকার ইশতিয়াক রুপো, শাহ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট শাহ জে চৌধুরী, বিশিষ্ট সংগঠক মনিরুজ্জামান চৌধুরী, জকিগঞ্জ সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ফ্রেন্ডস সোসাইটির কার্যকরী সদস্য কামরুল ইসলাম সনি, তরুণ সংগঠক রেজাউল আলম অপু, বিশিষ্ট ব্যবসায়ী আতিকুল ইসলাম জাকির, জালালাবাদ এসোসিয়েশনের প্রচার সম্পাদক ফয়সাল আলম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন ইফজাল আহমেদ চৌধুরী একজন দক্ষ সংগঠক। দীর্ঘ প্রবাস জীবনে অত্যন্ত দক্ষতার সাথে নেতৃত্ব দিয়েছেন এখনকার অনেক সামাজিক এবং রাজনৈতিক সংগঠনের। তাকে নির্বাচিত করলে তার এলাকার উন্নয়নে সব সময় নিরলস ভাবে কাজ করবেন একই সাথে তিনি প্রবাসী হিসেবে প্রবাসীদের একজন প্রতিনিধি হয়ে আমাদের নানা সমস্যা সম্ভাবনায় উপকারে আসবেন।

উল্লেখ্য ইফজাল আহমেদ চৌধুরী যুক্তরাষ্ট্রের অন্যতম বৃহৎ আঞ্চলিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক এবং প্রবাসের বৃহৎ সামাজিক সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ড সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি।

‌বিয়ানীবাজারের শামীম দম্পতির স্বপ্ন ভাঙছে কুশিয়ারা, আতঙ্কে কাটছে দিবারাত্রি