সিলেট চেম্বার আব কমার্সের সাবেক সভাপতি সালাহ উদ্দিন আহমেদ স্মরণে বিয়ানীবাজারে ইয়েস ফোয়ামের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাদ যোহর পৌরশহরের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর, বিশিষ্ট ব্যবসায়ী সালেহ আহমেদ বাবুল, খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের সিনিয়র সহকারী শিক্ষক আব্দুস সালাম, ইয়েস ফোরামের প্রতিষ্ঠাতা কামরুজ্জামান চৌধুরী রুম্মান, উপদেষ্টা সালেহীন এফ নাহিয়ান, ইয়েস ফোরামের সভাপতি, মাসনুন আকিব, সাধারণ সম্পাদক সাকির আহমেদ, কোষাধ্যক্ষ ও জুবায়ের ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী জুবায়ের আহমদ, সদস্য ও বিসিএল চেয়ারম্যান জুনেদ খান, কোয়াব বিয়ানীবাজার ক্রিকেট একাডেমি আহবায়ক এ আর আনিছ।

এসময় অন্যান্যের মধ্যে বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সভাপতি ওয়াহিদুর রহমান টিপু, যুবলীগ নেতা রুমেল আহমদ, ইয়েস ফোরামের সদস্য ও ক্লাসিক এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জাকির হোসেন, ইয়েস ফোরামের সদস্য বদরুল হোসেন, সাহেদ আহমদ, জালালাবাদ ষ্টোরের সত্বাধিকারী তানভীর আহমেদ অপু, আল মক্কায় ফোন সেন্টারের সত্বাধিকারী আব্দুল্লাহ আল নোমান, বনানী ফটোগ্রাফার্সের সত্বাধিকারী সৈয়দ তানজিল হোসেন ও রাহী আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শেষাংশে ব্যবসায়ী সালাহ উদ্দিন আহমেদের মাগফেরাত কামনা করেন দোয়া পরিচালনা করেন হাফিজ আব্দুন নুর।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

অনুদানের আশায় কলেজে শিক্ষার্থীদের ভীড় বিয়ানীবাজারের কারা পাচ্ছেন এই টাকা?