নিউইয়র্কের বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ, বিশিষ্ট সমাজসেবক ও সিলেটের বিয়ানীবাজারের কৃতি সন্তান আজিমুর রহমান বোরহান পরিবারের সাথে ঈদ উল ফিতর উদযাপন এবং বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ ২৪ এর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে এসে পৌঁছেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছালে তাকে স্বাগত জানান এবি মিডিয়া গ্রুপের আইন উপদেষ্টা এডভোকেট আব্বাস উদ্দিন ও সাংবাদিক মাহমুদ হোসেন।

আজিমুর রহমান বুরহান দীর্ঘ প্রবাস জীবনের পুরোটাই সমাজসেবা মূলক কর্মকান্ডের সাথে জড়িত। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের সর্ববৃহৎ আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের অন্যতম সদস্য। ট্রাস্টি বোর্ড বাংলাদেশ সোসাইটির পরিচালনা পর্ষদের সর্বোচ্চ সম্মানজনক পদ। তিনি যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারবাসীর একমাত্র সংগঠন ও প্রবাসী বাংলাদেশীদের উপজেলাভিত্তিক সর্ববৃহৎ সামাজিক সংগঠন বিয়ানীবাজার সমিতির তিনবারের নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে প্রবাসে বৃহত্তর সিলেটবাসীর বিভিন্ন দাবি-দাওয়া আদায়ের সংগঠন বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের সভাপতি। তিনি বাংলাদেশ সোসাইটির সাবেক নির্বাচন কমিশনারেরও দায়িত্ব পালন করেন।

এছাড়াও আজিমুর রহমান বোরহান নিউইয়র্কের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সঙ্গে যুক্ত থেকে বাংলাদেশী কমিউনিটির কল্যাণে কাজ করে যাচ্ছেন। আজিমুর রহমান বোরহান এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক যেখান থেকে পরিচালিত হচ্ছে বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ ২৪, প্রথম ২৪ ঘন্টার টেলিভিশন এবি টিভি এবং বিয়ানীবাজার থেকে প্রকাশের অপেক্ষায় থাকা সাপ্তাহিক সিলেট দর্পণ পত্রিকা।

উল্লেখ্য সংক্ষিপ্ত সফরে তিনি পরিবারের সাথে ঈদ উল ফিতর উদযাপন করা ছাড়াও আগামী ৭জুন বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকার পঞ্চম বর্ষপূর্তি ও ষষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেবেন। এছাড়াও দেশে থাকাকালীন সময়ে তিনি বিভিন্ন সামাজিক ও পারিবারিক অনুষ্ঠানে যোগ দেবেন।