সিলেটে লাইসেন্স ও ফার্মাসিস্টবিহীন ঔষধের দোকানে অভিযান চালিয়েছে ঔষধ প্রশাসন। অভিযানে নগরের বিভিন্ন এলাকার ৮টি ফার্মেসিকে ৭৩ হাজার টাকা জরিমানা করা হয়। গতকাল রবিবার নগরের চৌহাট্টা পয়েন্ট, স্টেডিয়াম মার্কেট, নগরের উপকণ্ঠ খাদিমনগর ও বটেশ^র এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

সিলেট নগরের মেসার্স সিলেট ফার্মা, মেসার্স মেডি ম্যাক্স-২ ও মেসার্স মেডিমার্ট নামের ঔষধের দোকানগুলোতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া ফেরদৌস অভিযান পরিচালনা করেন। এছাড়া সিলেট সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজের নেতৃত্বে বটেশ^রের মেসার্স পিংকি ফার্মেসি, মেসার্স জুনেদ ফার্মেসি, ইনডেক্স ল্যাবরেটরিজ আরোগ্য হোমিও হল এবং খাদিমনগরের আল মারজান ফার্মেসিতে অভিযান চালানো হয়।

এ সময় বিক্রিতে নিষিদ্ধ রেজিস্ট্রেশনবিহীন ও ফিজিশিয়ান স্যাম্পল ধ্বংস করার নিদের্শ প্রদান করা হয়। ঔষধ প্রশাসন অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক শিকদার কামরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। এ বিষয়ে তিনি বলেন, ‘লাইসেন্স ও রেজিস্ট্রেশনবিহীন এবং বিক্রয় নিষিদ্ধ রেজিস্ট্রেশনবিহীন ঔষধ বিক্রয়কারীদের বিরুদ্ধে এই অভিযান চালানো হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।’

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৪র্থ পর্বে তিলপারা ইউনিয়ন