ভোগ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্বাদ-ফিজাসহ সিলেটের ৯টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। নিম্নমানের খাদ্য সামগ্রী প্রস্তুত ও মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার দায়ে তাদের জরিমানা করা হয়।

মঙ্গলবার (২ মার্চ) নগরীসহ সিলেট নগরী ও জৈন্তাপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯ যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

র‌্যাব জানায়, মঙ্গলবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেট নগরী ও জৈন্তাপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফিজা এন্ড কোং-কে ১০ হাজার টাকা, স্বাদ-কে ১০ হাজার টাকা, প্রিন্স রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারকে ১০ হাজার টাকা, সুমেল স্টোরকে ২ হাজার টাকা, মীম ড্রিংকিং ওয়াটারকে ১০ হাজার টাকা, শাহ কবির ফার্মেসিকে ৫ হাজার টাকা, আজমির রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, নিখাদ স্টোরকে ৫ হাজার টাকা ও মুসলিম সুইটসকে ৩০ হাজার টাকা- এই মোট ৮৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ, শ্যামল পুরকায়স্থ এবং র‌্যাব-৯ এর উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন ও এএসপি আফসান আল আলম।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে ৩টি ফার্মেসি ও ১ টি থেরাপি সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান