সিলেটে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‍্যাব) এর পৃথক অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ ও ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় ও রাত পৌনে ১২টার দিকে পৃথক পৃথক এ অভিযান চালায় র‍্যাব-৯।

বিদেশি মদসহ আটককৃতরা হলেন, মৌলভীবাজারের শ্রীমঙ্গলের লাখাইছড়া গ্রামের ধনেশ কুর্মীর ছেলে বারি চন্দন কুর্মী (৩৪) ও একই উপজেলার সীশেল বাড়ি এলাকার মিন্টু রাজের ছেলে স্বপন রাজ (২০)। এছাড়া ইয়াবাসহ আটকৃতের নাম আব্দুল মতিন (৪৫)। তিনি সিলেট মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানাধীন আলিবাগ এলাকার আকবর আলীর ছেলে।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে শ্রীমঙ্গল থানার রামনগর এলাকা থেকে ৪০ বোতল বিদেশি মদসহ চন্দন কুর্মী ও স্বপন রাজকে আটক করা হয়। পরে আটককৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

এছাড়া একইদিন রাত পৌনে ১২টার সময় শাহপরান থানার আলিবাগ জামে মসজিদ এলাকা থেকে আব্দুল মতিনকে ১৯৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাকেও মাদক আইনে মামলা দায়ের করে আলামতসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয় বলে উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-