যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক ও যুক্তরাষ্ট্র যুবলীগের তিনবারের সাবেক সভাপতি মিসবাহ আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সিলেট আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগ- তেলিহাওর ব্লক’র উদ্যোগে বৃহস্পতিবার রাতে হোটেল হিলটাউন মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

কেন্দ্রীয় যুবলীগের সদস্য এড. মোহাম্মদ আব্বাস উদ্দিনের সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা সুজেল আহমদ তালুকদারের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ, সংবর্ধিত অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক মিসবাহ আহমদ, বিশেষ অতিথি সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধরী ও সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড, নাসির উদ্দিন খান।

সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, দেশ ও দেশের বাইরে মুক্তিযুদ্ধে বাংলাদেশকে পাহারা দিচ্ছে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। যে কারণে দেশের ভেতরে ও বাইরে স্বার্থনেস্বী মহলের ষড়যন্ত্র শুরুতেই প্রতিরোধে মূখে পড়ছে। বাংলাদেশ এগিয়ে যাবে জাতির জনকের কন্যা শেখ হাসিনার হাত ধরে। এর একমাত্র কারণ মিসবাহ আহমদের মতো প্রবাসী আওয়ামী লীগ নেতারা সার্বক্ষণ পাহারা দিচ্ছেন। দেশকে এগিয়ে নিতে বৈদ্যেশিক মূদ্রা উপার্জন করছেন। তিনি বলেন, দেশের মানুষ যখন ঘুমিয়ে যান তখন প্রবাসীরা এদেশকে দূর থেকে পাহারা দেন। যার কারণে কোন ষড়যন্ত্রই স্বার্থবাদীরা সফল করতে পারেনি।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2017/10/misbah.png” img=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2017/10/misbah.png” caption=” সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক মিসবাহ আহমদ “]

সংবর্ধিত অতিথি মিসবাহ আহমদ তাঁর প্রতিক্রিয়ায় বলেন, আমাকে যে সম্মান দেয়া হয়েছে আমি তার যোগ্য নই। আমি শেখ হাসিনার একজন কর্মী মাত্র। আমি জাতির জনকের একজন সাধারণ সৈনিক। তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা আছে বলেই এদেশের মানুষ সুখ-শান্তিতে বসবাস করছেন। শেখ হাসিনা আছেন বলেই আমরা যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের মতো উন্নত দেশে স্বপ্ন দেখছি। আশা করি বঙ্গবন্ধুর সোনার বাংলার সে স্বপ্ন তাঁর যোগ্য কন্যা শেখ হাসিনার হাত ধরেই পুরণ হবে।

[image link=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2017/10/gelary.png” img=”http://beanibazarnews24.com/wp-content/uploads/2017/10/gelary.png” caption=” সংবর্ধনা অনুষ্ঠানে দর্শক সারির একাংশ “]

সংবর্ধনা সভায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা সংবর্ধিত অতিথি মিসবাহ আহমদের সাথে সম্মাননা স্মারক তুলে দেন।