সিলেট ওসমানী বিমানবন্দর সড়কের লাক্কাতুরা এলাকায় ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত পিয়াস চক্রবর্তী (২৯) নগরীর বাঘবাড়ী এলাকার পরিমল চক্রবর্তীর ছেলে।

শুক্রবার রাত সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। এতে আরও দুইজন আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন- বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন।

নিহত পিয়াস চক্রবর্তী সিলেট সিটি করপোরেশনের পানি সাপ্লাই বিভাগে কাজ করতেন বলে জানা গেছে। এ ঘটনায় আহতরা হলেন, সাঘরদিঘির পাড় এলাকার সুদীপ দাসের ছেলে রনি দাস (৩০) ও বাঘবাড়ী এলাকার রইছ আলীর ছেলে মিজানুর রহমান (৩৫)। দুইজনই ওই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৯টার দিকে লাক্কাতুরা এলাকায় শহরের দিকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে বিমানবন্দরমুখী একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলে থাকা একজন নিহত এবং আরও দুই আরোহী আহত হয়েছেন। আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি শাহাদাৎ হোসেন জানান, ‘লাক্কাতুরা এলাকায় পাথর বোঝাই ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত ট্রাক জব্দ করা হযেছে এবং ট্রাকের এক হেল্পারকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।’