বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় স্কুল, কলেজ বিষয়ক সম্পাদক ও শাবিপ্রবি সভাপতি মনজুরুল করিম মহসিন বলেছেন, শিক্ষার্জনের মাধ্যমে ছাত্রসমাজকে জাতির অহংকার হিসেবে গড়ে উঠতে হবে। পড়ালেখা করার অর্থই হচ্ছে ব্যক্তি নিজে যেমন পরিপূর্ণ মানুষ হবেন, তেমনি পরিবার ও সমাজের জন্য অনুকরণীয় ও অনুসরণীয় হবেন। তাই একজন পরিপূর্ণ মানুষ হওয়ার জন্য শিক্ষার্জনকে অর্থবহ করতে হবে।

তিনি (৩ অাগস্ট) শনিবার বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর ২২ নং ওয়ার্ড আয়োজিত দাখিল/এসএসসি ও আলিম/এইচএসসি উত্তীর্ণ কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওয়ার্ড সভাপতি এফ কে জুনেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম জাকারিয়া অাহমদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের সিলেট মহানগরীর সাধারন সম্পাদক এস এম মনোয়ার হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগরীর সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো: জুনেদ আহমদ, শাহপরান (র) থানা শাখার সভাপতি মো: অাবু বকর , জগন্নাথপুর পূর্ব উপজেলার সভাপতি মুহাম্মদ শাহ অালম।

এছাড়াও অন্যান্যেদের মধ্য উপস্থিত ছিলেন ২২ নং ওয়ার্ড তালামীযের সহ সাধারন সম্পাকদ জাবেদ অাহমদ, সাংগঠনিক সম্পাকদ অাব্দুর রহমান, প্রমুখ।