সালমান খান অভিনীত ‘টাইগার-৩’ সিনেমাটি নিয়ে ভক্তদের মাঝে বেশ উন্মাদনা দেখা যাচ্ছে। এরই মধ্যে প্রকাশ্যে এলো এ সিনেমার নতুন প্রোমো। যা অল্প সময়ের মধ্যে বেশ সাড়া ফেলেছে সব শ্রেণির চলচ্চিত্রপ্রেমীদের কাছে।

আসছে ১২ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের ‘টাইগার-৩’ সিনেমাটি। এতে আরও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমি। সিনেমার নতুন প্রোমোর শুরুতেই ভিলেন রূপে আত্মপ্রকাশ করতে দেখা যাচ্ছে ইমরান হাসমিকে।

তারপরই সালমান-ক্য়াটরিনার দুর্ধর্ষ অ্যাকশন দৃশ্য। রয়েছে সালমানের মুখে রোমহর্ষক সংলাপও। সব মিলিয়ে এই প্রোমো মন কেড়েছে দর্শকের। সোশ্য়াল মিডিয়ায় এর ভিডিওতে লাইকসের সংখ্য়াও হওয়ার বেগে বাড়ছে।

৩ নভেম্বর কোনো কাট ছাড়াই সেন্সরবোর্ডের সার্টিফিকেট পেয়েছে সিনেমাটি। তবে বিশেষ কিছু শব্দ ব্যবহারে শর্ত আরোপ করেছে সেন্সরবোর্ড।

এখানেই শেষ নয়, নির্দিষ্ট কিছু সংলাপে রিসার্চ অ্যান্ড অ্যানালাইসিস উইংয়ের কথা বলা হয়েছে। সিবিএফসি এই সংলাপে নির্মাতার সংক্ষিপ্ত নাম, অর্থাৎ ব্যবহার করতে বলেছে। সবশেষে এ তালিকায় উল্লেখ করা হয়েছে যে ‘জাতীয় সংগীতের ক্ষেত্রে পরিবর্তন অনুরোধ অনুযায়ী বহাল রাখা হয়েছে’।

‘টাইগার-৩’ সিনেমার রান টাইম ২ ঘণ্টা ৩৩ মিনিট। ৫ নভেম্বর থেকে শুরু হয়ে যাবে সিনেমার টিকিটের অগ্রিম বুকিং। টিকিটের চাহিদা এতটাই বেশি যে শোনা যাচ্ছে সকাল ৭টা থেকে শো রাখা হবে প্রেক্ষাগৃহে।

সিনেমাটি নিয়ে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়েছে, ‘এ সিনেমা দীপাবলির ছুটিতে মুক্তি পাচ্ছে। তাই সিনেমা হলগুলো তাড়াতাড়ি শো শুরু করার জন্য অনুরোধ করেছে কারণ ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের অনুরাগীরা প্রদর্শকদের কাছে এরই মধ্যে অনুরোধ করেছেন স্পয়লার এড়াতে তারা সকালের শো দেখতে চান।’