মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর চূড়ান্ত প্রতিযোগিতায় প্রথম রানার আপ হওয়া বিয়ানীবাজারের নিশাত নাওয়ার সালওয়া ইতোমধ্যে দুটি ছবির কাজ করছেন। এরইমধ্যে তার তৃতীয় ছবি চূড়ান্ত। ছবির নাম ‘বীরত্ব’। ছবিটি পরিচালনা করবেন সাইদুল ইসলাম রানা। ছবিটির প্রযোজক শুক্লা বনিক।

এর আগে সালওয়া মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমার কাজ শেষ করেছেন। কাজ করছেন সরকারি অনুদানে নির্মিত সিনেমা ‘এই তুমি সেই তুমি’। এটি পরিচালনা করছেন গুণী অভিনেত্রী সারাহ বেগম কবরী।

সালওয়া জানান, অনেক আগে থেকে সিনেমার কথা চলছিল। তখন সিনেমাটির স্ক্রিপ্ট সাজানো ছিল না। এখন স্ক্রিপ্ট আমার হাতে এসেছে। আমি স্ক্রিপ্ট পড়ার পর সিনেমাটি অভিনয় করার বিষয়ে হ্যাঁ বলি। অবশেষে সিনেমাটিতে চূড়ান্তভাবে চুক্তিবদ্ধ হলেন।

অ্যাকশন রোমান্টিক ধাঁচের `বীরত্ব’ ছবিতে নিশাত নাওয়ার সালওয়ার বিপরীতে অভিনয় করবেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত অভিনেতা শিপন মিত্র। আক্টোবরের শুরু দিকে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর চূড়ান্ত প্রতিযোগিতায় দ্বিতীয় অবস্থানে থাকলেও নজর কেড়েছিলেন সালওয়া। সেখান থেকে বেরিয়ে কাজ করেছেন একাধিক বিজ্ঞাপনে।

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কানলী গ্রামের মেয়ে সালওয়া। স্রোতস্বীনি সোনাইয়ের তীরে বেড়ে ওঠা কানলী গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। তার পিতা রফিকুল ইসলাম বাদল বাংলাদেশ সরকারের জেনারেল বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ পরিকল্পনা মন্ত্রণালয়ের মহাপরিচালক।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ডাস্টবিন ভেঙ্গে আবর্জনায় সয়লাভ- বিয়ানীবাজার পৌরসভা