করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ নিজ বাসায় আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা শঙ্কামুক্ত এবং তিনি দৃঢ় মনোবল নিয়ে চিকিৎসা নিচ্ছেন। শুক্রবার তার করোনাক্রান্তের খবরটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকে বয়স ও শারীরিক বিবেচনায় তাকে নিয়ে বিভিন্ন মহল উদ্বিগ্ন রয়েছেন।

রোববার বিকালে পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নুরুল ইসলাম নাহিদ এমপির রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ। এসময় তার আশু সুস্থতা কামনায় বিয়ানীবাজারসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নেতৃবৃন্দরা।

মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়াল, সাবেক সভাপতি আব্দুল হাছিব মনিয়া, সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা, সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ও আহমদ হোসেন বাবুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে, এর আগে শনিবার সন্ধ্যায় নুরুল ইসলাম নাহিদ এমপির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে বিয়ানীবাজার পৌরসভা। শনিবার বাদ মাগরিব পৌরসভার হলরুমে এ দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মেয়র মো: আব্দুস শুকুর। মাহফিলে জাতীয় রাজনীতিক নুরুল ইসলাম নাহিদ এমপির আশু রোগমুক্তি কামনা করে সকলের দোয়া চাওয়া হয়।

এসময় বিয়ানীবাজার উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দরাসহ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৫ম পর্বে মাথিউরা ইউনিয়ন