বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি বিয়ানীবাজারের সন্তান ব্যারিস্টার এমএ হাসিবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-০৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন। এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক বিচারপতি বিয়ানীবাজারের সন্তান ব্যারিস্টার এমএ হাসিব বুধবার (৩রা জুলাই) সকাল ৭টায় রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ বুধবার দুপুর ২টায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট ভবনের সামনে মরহুমের জানাজার নামাজ শেষে বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

উল্লেখ্য, সাবেক বিচারপতি ব্যারিস্টার এমএ হাসিবের বাড়ি বিয়ানীবাজার পৌরসভার শ্রীধরা গ্রামে। তিনি সুপ্রিম কোর্টের বিচারপতি আবু তারিক ও বিয়ানীবাজার পৌর বিএনপি সভাপতি আবু নাসের পিন্টুর কনিষ্ঠ চাচা। ব্যারিস্টার এম এ হাসিবের বড় ভাই মরহুম এমএ মতিন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং অপর ভাই মরহুম এমএ লতিফ বিয়ানীবাজার উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।