বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কচকটখাঁ জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী সিরাজ উদ্দিন আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। বুধবার রাত ৯টার দিকে কচকটখাঁ জামে মসজিদে তারাবাহির নামাজ আদায়কালে অসুস্থতাবোধ করেন এবং মসজিদের মুসল্লি ও স্বজনরা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন বলে নিশ্চিত করেন।

মৃত্যুকালে মরহুম হাজী সিরাজ উদ্দিনের বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখেছেন।

মরহুম হাজী সিরাজ উদ্দিন পূর্ব সিলেটের প্রথম ও পূর্ণাঙ্গ আইপি টেলিভিশন এবি টিভি এবং বিয়ানীবাজার উপজেলার প্রথম অনলাইন পত্রিকা বিয়ানীবাজার নিউজ২৪ ডটকম’র উত্তর বিয়ানীবাজার (চারখাই) এর নিজস্ব প্রতিবেদক শহিদুর রহমানের পিতা।

মরহুমের জানাজার নামাজ বৃহস্পতিবার বাদ যোহর কচকটখাঁ জামে মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে। পরে স্থানীয় কবরস্থানে তাকে সমাহিত করা হবে। এতে পরিবারের পক্ষ থেকে জানাজার নামাজে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, সাংবাদিক শহিদুর রহমানের পিতা মরহুম হাজী সিরাজ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিয়ানীবাজার প্রেস ক্লাব, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশন ও এবি মিডিয়া গ্রুপ পরিবার। পৃথক পৃথক শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোক স্বন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জানান।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

প্রয়াত সাংবাদিক আব্দুল আহাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও ইফতার বিতরণ