বিয়ানীবাজারের সিনিয়র সাংবাদিক ও জামান প্লাজাস্থ ‘চমক ফ্যাশনে’র স্বত্বাধিকারী সাংবাদিক মুকিত মোহাম্মদ এর পিতৃ বিয়োগ হয়েছে। আজ রবিবার সকালে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রবীন ইলেকট্রিক ইঞ্জিনিয়ার হাজি মোঃ ফৈয়াজ আলী ইন্তেকাল করেন। তিনি বাধ্যর্কজনিত রোগে ভোগছিলেন।

মৃত্যুকালে স্ত্রী, ৫ পুত্র, ২ কন্যা, নাতি-নাততিসহ অসংখথ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

আজ রবিবার বিকাল ৫টা ৪০ মিনিটে খাসাড়িপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ শেষে খাসাড়িপাড়াস্থ পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

শোক:

সাংবাদিক মুক্তি মোহাম্মদে পিতার মৃত্যুতে শোক জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান। এক শোক বার্তা তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুম শুকুর সাংবাদিক মুকিত মোহাম্মদের পিতার মৃত্যুতে শোক জানিয়েছেন। এক শোক বার্তায় তিনি মরহমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল ও সাধারণ সম্পাদক শাবুল আহমেদ সংগঠনের পক্ষ থেকে সাংবাদিক মুকিত মোহাম্মদের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেন।