জকিগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক সিলেটের ডাক এবং দৈনিক ইনকিলাব এর প্রতিনিধি বদরুল হক খছরুর দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়েছে। শনিবার আছরের নামাজের পর জকিগঞ্জ প্রেসক্লাবের উদ্যেগে জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে মুসল্লিদের মধ্যে শিরনী বিতরণ করা হয়।

মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের চৌধুরী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, প্রচার সম্পাদক মোর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সিলেট মিরর প্রতিনিধি ওমর ফারুক, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আব্দুশ শাকুর চৌধুরী, কোষাধ্যক্ষ আব্দুল আজিজ, রাজনীতিবীদ ময়নুর রাজা মানিক, আব্দুল গণি, আজমল হোসেন, মখলিসুর রহমান, আব্দুল আহাদ, সংবাদকর্মী তারেক আহমদ, আহসান হাবীব লায়েক, ব্যবসায়ী মাখন মিয়া, মাওলানা আলা উদ্দিন তাপাদার, শামীম আহমদ, সোহাইল আহমদ, সংগঠক আনোয়ার খান, আশরাফুল ইসলাম চৌধুরী, প্রবাসী সুলতান আহমদ, রুবেল আহমদ সহ বিপুল সংখ্যাক মুসল্লি উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আবুল হাসান।

উল্লেখ্য, সাংবাদিক বদরুল হক খছরু ব্রেনস্ট্রোকে গুরুতর অসুস্থ হয়ে সিলেট উইমেন্স মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে বলে পারিবারিক সূত্রে জানাগেছে। গত সপ্তাহে ব্রেনস্ট্রোকে গুরুতর অসুস্থ হওয়ার পর তাঁকে সিলেট উইমেন্স মেডিকেলে ভর্তি করা হয়। বর্তমানে উইমেন্স মেডিকেলের ৯ তলার ৩২ নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তাছাড়াও দীর্ঘদিন থেকে ডায়াবেটিসসহ নানা রোগে আক্রান্ত তিনি। তাঁর দ্রুত সুস্থতা কামনায় জকিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে।

এবিটিভির বিশেষ প্রতিবেদন

বিয়ানীবাজার থেকে করোনার টিকা নিয়ে প্রবাসীরা পড়তে পারেন বিপাকে