বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক কোষাধ্যক্ষ, এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিন (আব্দুল আহাদ) যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর আশু রোগমুক্তি কামনায় নিউইয়র্কের ওজনপার্কে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রোববার বিকালে আয়োজিত এই মাহফিলে মোনাজাত পরিচালনা করেন লেখক, সাংবাদিক মাওলানা রশীদ আহমদ।

এসময় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সভাপতি বদরুল খাঁন, এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা এমডি, ডেমোক্রেট নেতা ও কমিউনিটি ব্যক্তিত্ব ফখরুল ইসলাম দেলোয়ার, সাবেক ছাত্রনেতা সাব্বির উদ্দিন, ছরওয়ার হোসেন, তারেক আহমদ, হাসান আহমদ, জুনেদ আহমদ, সাইদ আনোয়ার প্রমূখ।

দোয়া মাহফিলে সাংবাদিক এম সিন উদ্দিন (আব্দুল আহাদ) এর আরোগ্য কামনায় সঙ্গে বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি আজমল হোসেন কুনুর আশু রোগমুক্তি কামনায় প্রার্থনা করা হয়। এছাড়াও বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ময়নুল ইসলাম, যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিছবা আহমেদ, বিয়ানীবাজার সাবেক ছাত্রলীগ ফোরাম, যুক্তরাষ্ট্র’র সদস্য সচিব আব্দুল রউফ তুলন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরোগ্য লাভ করায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করা হয়। এছাড়াও সকলের জন্য মঙ্গল কামনায় দোয়া মাহফিলের সমাপ্তি হয়।