বিয়ানীবাজার নিউজ ২৪। ১২ মার্চ ২০১৭।

বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলীম উদ্দিন ফেসবুকে আকুতি জানিয়েছেন। রক্তের অস্থিমজ্জা প্রতিস্থাপন করতে এবং আনুসাঙ্গিন চিকিৎসা করতে ৩০-৩৫ লাখ টাকা প্রয়োজন। তিনি আগামী ১৫/১৬ মার্চ উন্নত চিকিৎসার জন্য ভারত যাওয়ার চিন্তা করছেন। এজন্য সবার সহযোগিতা চেয়েছেন আলীম।

গত ১২ ফেব্রুয়ারি তাঁর ব্লাড ক্যান্সার ধরা পড়ে। এরপর তাকে রাজধানীর ঢাকার ইবনেন সীনা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে এ হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।
আলীম তার ফেসবুক আইডিতে আকুতি জানানোর পাশাপাশি সাহায্য পেতে বিকাশ নম্বর (ব্যক্তিগত) ০১৮১৯ ৬৫৯৭১৯ এবং প্রয়োজনে যোগাযোগ করতে রাসেল আহমদ ০১৭৩০ ১৬১৩৭১ মোবাইল নম্বর দিয়েছেন। তিনি আকুতি জানাতে তার স্ট্যাটাস লাইক ও শেয়ার করার জন্য সকলের কাছে অনুরোধ জানান।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলীম যেভাবে সাহায্য প্রত্যাশা করছেন তাতে দেশ-বিদেশের সকলেই তাকে সামর্থ অনুযায়ী সাহায্য করার জন্য অনুরোধ জানিয়েছেন ব্যবসায়ী ও মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। তিনি বলেন, কি অবস্থায় থাকলেও একজন সামর্থবান মানুষ সবার কাছে সাহায্য আশা করতে পারেন। সকলের সম্মীলিত প্রচেষ্টায় আলীমের সুচিকিৎসা নিশ্চিত করা প্রয়োজন। যাতে সে তাড়তাড়ি সুস্থ হয়ে উঠতে পারে।

নিম্নে আলীমের ফেসবুকে দেয়া স্ট্যাটাস-
Assalamualaikum askori apnara shobai valo ashen amio apnader duaye aktu vala tobe agami 15 otba 16 march India jaimugia bonmeru oparethoner jonno ate korocho asbe pray 30 teke 35 lokko taka amar jonno apnara dua korben ar amake jaha paren shohojugita korben shohjugitar jonno parsonal bikas no 01819659719 pryujone phone rashel ahmod 01730161371 apnader akta laik shear ocomments a hoyto kuno shohjugita paite pari apnader dua o shohjugitay valo hoye apnathr pashe firye aste pari amin donnbad shoklke