শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, কাজে লেগে থাকলে মানুষের স্বপ্ন কখনো বৃথা যায় না। তার উদাহরণ মাছুম আহমদ। সে বিয়ানীবাজারে বসবাস করলেও বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে জাতীয় পর্যায়ে পরিচিতি লাভ করেছে। আজ সমাজের অগ্রসরমান সবাইকে এক কাতারে মিলিত করতে পেরেছে। এটাই তার আনন্দ ও পরম প্রাপ্তি হওয়া উচিত।

তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে মাছুমের কর্মকান্ডে দারুণ খুশি। তাকে ভালোবাসি, তার সম্পাদিত অনলাইন পোর্টাল সম্ভাবনা.নিউজের সাফল্য কামনা করছি। পাশাপাশি দেশের সকল সম্ভাবনা সফলতা্র মুখ দেখুক।

শুক্রবার ( ৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাজধানী ঢাকার সেগুনবাগিচাস্থ আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সম্ভাবনা.নিউজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

২০১০ সাল থেকে শুরু হয়ে বিয়ানীবাজার থেকে প্রকাশিত সাপ্তাহিক সম্ভাবনা পত্রিকার অনলাইন ভার্সন সম্ভাবনা.নিউজ এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুরের সভাপতিত্বে উদ্ধোধন অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন কবি নির্মলেন্দু গুণ। বিশেষ অতিথি ছিলেন সমকাল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, সাবেক অতিরিক্ত সচিব এএস মাহমুদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী দেওয়ান মো. হানজালা, বাংলাদেশ স্পোর্টস কমেন্টেটর্স ফোরামের সভাপতি আলফাজ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক ড. অনুপম হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক কালের কন্ঠের চিফ রিপোর্টার আজিজুল পারভেজ, উৎস প্রকাশনের প্রধান নির্বাহী মোস্তফা সেলিম, ড. সাইদুর রহমান, জালালাবাদ এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, ক্রীড়া ধারাভাষ্যকার শামছুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয় ও দফতরের সচিব-উপসচিব, সাংবাদিক ও মিডিয়াকর্মী, ক্রীড়া-শিল্প-সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনের জাতীয় বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্যে পোর্টালের সম্পাদক ও জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার মাছুম আহমদ তার বেড়ে ওঠা ও স্বপ্নের কথা জানান। তিনি ‘সম্ভাবনা’র অগ্রযাত্রায় সকলের সহযোগিতা কামনা করেছেন।