বিয়ানীবাজার নিউজ ২৪ ডেস্ক:

“লোকাল কন্টেন্ট ফর লোকাল পিপল “এই শ্লোগানকে সামনে রেখে দেশে প্রথম এরিনাফোন বিডি লি. নিয়ে এলো “সর্ব প্রথম সম্পূর্ণ বাংলা ভাষায়, বাংলাদেশী লোকাল কন্টেন্ট দিয়ে সাজানো “বাংলা স্টোর” । বাংলাদেশের ৫৩% এন্ড্রয়েড মোবাইল ব্যবহারকারী রয়েছেন যারা ইন্টারনেট সেবা গ্রহন করছেন।বাংলাদেশের আবহমান সংস্কৃতি, শিক্ষা, বিনোদন এবং ঐতিহ্যকে ডিজিটালি মানুষের কাছে উপস্থাপনের এক ক্ষুদ্র প্রয়াস এই “বাংলা স্টোর” । এই বাংলা স্টোরটিতে রয়েছে “বাংলাদেশী ওয়াল পেপার, বাংলা গান, নাটক, সিনেমা, কৌতুক, ইসলামিক, শিক্ষামূলক ভিডিও, মোবাইলে ব্যবহৃত বাংলা এপ্লিকেশন এবং গেমস ।

এছাড়াও এই অ্যাপটিতে রয়েছে বাংলায় ই-বই, ম্যাগাজিন এবং নিত্যনতুন খবর সহ জীবন-যাপন সম্পর্কিত নানান ধরনের ডিজিটাল সেবা । ডাউনলোড লিঙ্ক – https://play.google.com/store/apps/details?id=com.arena.bangla.store নিত্য নতুন আপডেট পেতে ফেসবুক পেজ লিঙ্ক – https://www.facebook.com/banglastore2k17/?__mref=message_bubble

বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে এন্ড্রয়েড মোবাইল ব্যবহারকারীরা শুধুমাএ ইন্টারনেট অথবা ওয়াইফাই সংযোগ থাকলেই গুগুল প্লে স্টোর থেকে ফ্রি ডাউনলোড করে ইন্সটল করে নিতে পারবে। ১০০০ অধিক বাংলা কন্টেন্ট ডাউনলোড করতে পারবেন যত খুশি ততবার সম্পূর্ন ফ্রিতে । শুধুমাএ রবি সংযোগ ব্যবহারকারীরা প্রিমিয়াম কন্টেন্ট ক্রয় করতে পারবেন, যেটা তাদের মোবাইল ব্যালেন্স থেকে চার্জ করা হবে ।

এই বাংলা স্টোরটিতে নিত্য নতুন বাংলা কন্টেন্ট মোবাইল ব্যবহারকারীদের পছন্দ, প্রয়োজন ও চাহিদার কথা বিবেচনা করে বিভিন্ন ডিজিটাল সার্ভিসের সমন্বয় ঘটানো হয়েছে ।