সিলেট টি-টোয়েন্টি ব্লাস্টে হাই-স্কোরিং ম্যাচের দেখা মিলল। স্টার প্যাসিফিক স্ট্রাইকার্স ও সিলেট ইউনাইটেডের মধ্যকার আদর্শ টি-টোয়েন্টি ম্যাচে জয়টা হয়েছে ইউনাইটেড শিবিরের। স্ট্রাইকার্সকে ৬ উইকেটে হারিয়েছে বিয়ানীবাজার উপজেলার প্রবাসীদের মালিকাধীন দলটি। এতে করে টুর্নামেন্টে নিজেদের আধিপত্য ধরে রেখে গ্রুপ পর্বে টানা তিন জয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে মোহাম্মদ রাসেলের শিষ্যরা।

আগে ব্যাট করতে নেমে দলীয় তিন রানের মাথায়ই কোনো রান না করেই রাহির বলে ফিরে যান ওপেনার তোফায়েল। ৩ রান করা আরেক ওপেনার নাহিয়ান দীর্ঘ সময় উইকেটে টিকে ছিলেন। তবে স্ট্রাইকিং প্রান্তে থেকে মাঠে কার্যত খেলে গেছেন টপ অর্ডারে ব্যাট করতে নামা তৌফিক খান তুষার। আগের দিন ৬৮ রানের ম্যাচজয়ী ইনিংস খেলা এই ব্যাটসম্যান এদিনও রান ফোয়ারা ছুটিয়েছেন।

সিলেট জেলা স্টেডিয়ামে ঝড় তুলেছেন প্রতিপক্ষ ইউনাইটেডের বোলারদের ওপর। মাত্র ৩৯ বলে ৮ ছক্কা আর ৩ চারের মারে খেলেছেন ৭৩ রানের ক্যামিও ইনিংস। এই ব্যাটসম্যানকে থামান ইউনাইটেডের বাহিরের রিক্রুট পেসার শহিদুল ইসলাম। তুষারের সাথে এদিন মারমুখী ছিলেন অলরাউন্ডার নাহিদুল ইসলামও। রাহির বলে আউট হওয়ার আগে ২০ বলে ৩৩ রান করেন জাতীয় পর্যায়ের নিয়মিত খেলা এই ডানহাতি ক্রিকেটার। শেষ পর্যন্ত ৮ উইকেটের বিনিময়ে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৬ রানের বড় পুঁজি পায় স্ট্রাইকার্স।

ইউনাইটেডের হয়ে এদিন ৪ ওভার বল করে এক মেইডেনসহ ১৭ রান খরচায় ৩ উইকেট নিয়ে সেরা বোলার দলটির আইকন ক্রিকেটার রাহি। এর বাইরে শহিদুল ২৯ রানে ২টি উইকেট লাভ করেন। তবে এদিন বেশ খরুচে ছিলেন অধিনায়ক রাহাতুল ফেরদৌস জাভেদ। ৪ ওভারে ৫৭ খরচ করে উইকেটশূন্য থেকেছেন তিনি।

১৫৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে, শুরু থেকেই আক্রমণাত্বক ভঙ্গিমায় ছিল ইউনাইটেড। দুই ওপেনার আরফাত জুনিয়র ও শেহনাজের ৩৫ রানের জুটি ভাঙে ১১ বলে ২১ রান করে বাইরের রিক্রুট আরাফাত ফিরলে। উইকেটে এসে দ্রুতই ফিরে যান সাদি। তবে পরবর্তীতে মেহেদিকে নিয়ে দলের হাল ধরেন শেহনাজ। তৃতীয় উইকেটে দু’জনের ৭৯ রানের জুটিতেই জয়ের আশা খুঁজে পায় দলটি।

২৫ বলে ৩ ছক্কা ও ১ চারে মেহেদি ফিরলেও, পাঁচ বল আর ছয় উইকেট হাতে রেখে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন শেহনাজ। আগের দিন ৪০ রান করে দলের জয়ে অবদান রাখা এই ব্যাটসম্যান, এদিন খেলেন ৮৭ রানের বিধ্বংসী ইনিংস। ৬৩ বলে ২ ছক্কা ও ৯ বাউন্ডারি হাঁকান ডানহাতি এই ক্রিকেটার। ম্যাচ সেরার পুরষ্কারও তাই এই ক্রিকেটার ঝুলিতে উঠে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

নানা আয়োজনে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন