বিজ্ঞপ্তি। ১৭ ফেব্রুয়ারি ২০১৭।

বিয়ানীবাজারের শেখ ওয়াহিদুর রহমান একাডেমীর শিক্ষা সফর-২০১৭ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় প্রকৃতির নয়নাভিরাম সৌন্দর্য্যের লীলাভূমি মাধবকুন্ড জলপ্রপাত, চা-বাগানের সৌন্দর্য উপভোগের পাশাপাশি সেখানকার ঐতিহাসিক স্থানসমূহ ঘুরে দেখে বিকেল ৫ টায় ফিরেন সফরত শিক্ষ-শিক্ষার্থীদের এ দলটি।

আয়োজিত এ শিক্ষা সফরে বিদ্যালয়ের নার্সারি থেকে নবম শ্রেণির শিক্ষার্থীসহ শিক্ষক ও অভিভাবকবৃন্দ অংশ গ্রহণ করেন। বৃহস্পতিবার সকালে স্কুল প্রাঙ্গন থেকে যাত্রা শুরু করা হয়।

[image link=”http://138.197.71.33/wp-content/uploads/2017/02/bbn22-1.png” img=”http://138.197.71.33/wp-content/uploads/2017/02/bbn22-1.png” caption=” সফরে সারিব্ধভাবে শিক্ষার্থীদের মধ্যাহ্নভোজ “]

শিক্ষা সফরে শিক্ষার্থীদের অংশ গ্রহণে মাধবকুন্ড পর্যটন কেন্দ্রে শিক্ষার্থী ও অভিভাবকরা বিভিন্ন রকমের খেলাধুলায় অংশ নেয়। পরে এক র‌্যাফেল ড্র-’র মাধ্যমে ২০জন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠিত এ শিক্ষা সফরের কার্যক্রমকে সফল ও সুন্দর করে তুলতে সহযোগিতা প্রদান করায় অভিভাবক ও শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জানিয়েছেন বিদ্যালয়ের অধ্যক্ষ জহিরুল ইসলাম চৌধুরী।