শীঘ্রই মাঠে গড়াচ্ছে বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে ৮ম বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট লিগ ২০২০-২১। গতবারের ন্যায় এবারো ১ম বিভাগ ও ২য় বিভাগের ক্রিকেট পৃথকভাবে অনুষ্ঠিত হবে। লিগকে সামনে রেখে শেষ সময়ে নিজেদের প্রস্তুতি সেরে নিচ্ছেন খেলোয়াড়রা। প্রস্তুত নিচ্ছেন টুর্নামেন্টের আয়োজক সংগঠনও। ইত্যমেধ্য উইকেট প্রস্তুতের কাজ শেষ পর্যায়ে জানিয়েছন তারা।

আয়োজকদের সাথে আলাপ করে জানা গেছে, চলতি ডিসেম্বর থেকে মাঠে খেলা শুরু করার চিন্তা ভাবনা নিয়ে এগুচ্ছেন তারা। সব কিছু ঠিকঠাক থাকলে যথাসময়ে টুর্নামেন্ট শুরু করতে পারবেন বলে আশাবাদী তারা। এবারের লিগে ১৬টি দল এবং ২৫ ওভারে ম্যাচ সীমাবদ্ধ রাখতে চান তারা।

এদিকে, লিগে অংশ নিতে ইচ্ছুক দলগুলোর জন্য নিবন্ধন কার্যক্রম আজ বৃহস্পতিবার থেকে আগামী শনিবার পর্যন্ত তিন দিন চলবে। দল তালিকাভুক্ত করার ফরম পাওয়া যাবে পৌরশহরের উত্তরবাজার মসজিদ মার্কেটের সুজন এন্টারপ্রাইজ এবং এমটিএস স্পোর্টসে। যোগাযোগ- জামিল আহমদ (০১৮৫৬-০৯৬১১৫)।

আগ্রহী দলগুলোকে দ্রুত দল তালিকাভুক্ত করার আহবান জানিয়েছেন উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদ ও সাধারণ সম্পাদক রোটার‍্যাক্ট খন্দকার লোকমান হোসেন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারের ইফতেখারের চমক- ‘এক নায়িকার বিপরীতে ৯ নায়ক’