বিয়ানীবাজারের মাথিউরা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও মুক্তিযোদ্ধা তিমির বরণ পাল চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক বিরোধীদলীয় হুইপ ও সাবেক সংসদ সদস্য সেলিম উদ্দিন ।

এক শোক বার্তায় সাবেক হুইপ সেলিম উদ্দিন বলেন, তিমির বরণ পাল চৌধুরী আমার সরাসরি শিক্ষক। হাজারো মানুষ গড়ার কারিগর শিক্ষাগুরু তিমির বরন পাল চৌধুরী’র মৃত্যু সংবাদ আমাকে ব্যথিত করেছে। জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষক তিমির বরন পাল চৌধুরী’র মৃতুতে গভীর শোক প্রকাশ করছি এবং তার পরিবারের সকল সদস্যের প্রতি সমবেদনা জানাচ্ছি। তার আত্মার শান্তি কামনা করছি।

শিক্ষক ও মুক্তিযোদ্ধা তিমির বরণ পাল চৌধুরী (৭৮) শুক্রবার দুপুর ১২টার দিকে তিনি ভাড়াটিয়াস্থ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

শিক্ষক তিমির বরণ পাল চৌধুরী মহান স্বাধীনতা সংগ্রাম শেষে স্বাধীন দেশে শিক্ষক পেশায় আত্ম নিয়োগ করেন। তিনি ১৯৭৪ সালে মাথিউরা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ে গণিতের শিক্ষক হয়ে যোগ দান করেন। একই বিদ্যালয় থেকে তিনি অবসরে যান ২০০৮ সালে। শুক্রবার বিকাল ৫টার দিকে পৌরশহরের দাসগ্রামের সার্বজনীন শশ্মানে তার শেষকৃত্য সম্পন্ন হয়। এর আগে রামকৃষ্ণ মিশন চত্বরে তাঁকে গার্ড অব অনার প্রদান করে বিয়ানীবাজার থানার একদল পুলিশ।

তিমির বরণ পাল চৌধুরী বিয়ানীবাজার সাংস্কৃতিক কমান্ডের নাট্যকর্মী ও খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তন্ময় পাল চৌধুরী (তিলক) এর বাবা।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ঈদের আমেজ নেই বিয়ানীবাজারের কামার পাড়ায়