শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুঁট থাকার প্রত্যাশা ব্যক্ত করে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন এবি মিডিয়া গ্রুপ পরিবার।

বুধবার সন্ধ্যায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এক বিবৃতি প্রদান করেন এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা ও সিইও এবং আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা এমডি এবং আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ীদের মূল ধারার সংগঠন এবিবিএ’র সভাপতি ও যুক্তরাষ্ট্রের মূলধারা রাজনীতিক ফখরুল ইসলাম দেলোয়ার, এবি মিডিয়া গ্রুপের সিওও এবং বিয়ানীবাজার জার্নািলিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিন, এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক ও সিলেট গণদাবি পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সভাপতি মোস্তফা কামাল, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট উইমেন্স কলেজের চেয়ারম্যান শিল্পপতি মোসলেহ উদ্দিন খান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা এবং বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রে মূলধারার রাজনৈতিক সাহেল আহমদ, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্যাটারসন সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান শাহীন খালেক, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্রকৌশলী মো. রহমান সায়েম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী ফাতেমা ব্রাদার্স গ্রুপ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা আলহাজ সামসুল ইসলাম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও মাথিউরা উন্নয়ন সংস্থা ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সুপাতলা ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাছিত এবং এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা আরব আমিরাতের সহ সভাপতি আলী জাকের সিদ্দিকী।

বিবৃতিতে তারা বলেন, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। এ উৎসব সর্বজনীন।

বিবৃতিতে এবি মিডিয়া গ্রুপের দায়িত্বশীলরা আরও বলেন, বৈশ্বিক স্বাস্থ্য দুর্যোগ নভেল কোভিড-১৯ ভাইরাস তথা করোনার মধ্যেও সকল ধর্মের মানুষ ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও স্বাচ্ছন্দ্যে নিজেদের ধর্মীয় উৎসব উদযাপন করছেন। এসময় তারা করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে দুর্গোৎসব পালনের জন্যে সকলের প্রতি আহ্বান জানান।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-