বাংলাদেশ কমিউনিটি শারজাহের আয়োজনে ফুলে ফুলে সিক্ত হলেন বিশিষ্ট ব্যবসায়ী এবারে প্রথমবারের মতো নির্বাচিত সিআইপি বাবু রাখাল কুমার গোপ ।

বৃহস্পতিবার শারজাহের একটি রেস্তোরায় এ হওয়ায় সংবর্ধনার আয়োজন করা হয়। বাংলাদেশ কমিউনিটি শারজাহের আহবায়ক ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ মাকসুদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জনতা ব্যাংক আমিরাত শাখার সি.ই.ও আমিরুল হাসান।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি আবুল বাশার, কমিউনিটি নেতা হাজী শরাফত আলী, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সভাপতি হাজী আব্দুল করিম, জনতা ব্যাংক শারজাহ শাখার ম্যানেজার মাহবুবুর রহমান, জহিরুল ইসলাম, হাফিজ আব্দুল হক, নজরুল ইসলাম, মোস্তফা মাহমুদ, কাজী মোহাম্মদ আলী, মোহাম্মদ ইউসুফ প্রমুখ।

আরো বক্তব্য রাখেন মাজহারুল ইসলাম মিয়া, আমিরুল ইসলাম, দেলোয়ার হোসেন চৌধুরী, হাজী শফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার তৈয়ব আলী, শিমুল মোস্তফা, জাহাঙ্গীর আলম রুপু, গৌতম ঘোষ প্রমুখ।

সংবর্ধনার জবাবে বাবকু রাখাল কুমার গোপ বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হওয়ায় আমারা প্রবাসে এসে ব্যবসা-বাণিজ্য করে আমাদের অর্থনীতিকে সমবৃদ্ধি করছি। আমি আমার সৃষ্টিকর্তার পর, জাতির জনক বঙ্গবন্ধু কে সম্মান ও শ্রদ্ধা করি । আমার যত বাধা-বিপত্তি আসুক না কেন আমি আমার শেষ নিশ্বাস পর্যন্ত বঙ্গবন্ধু ও তার পরিবারের অবদানের প্রতি কৃতজ্ঞ থাকব। আমাকে সংবর্ধনা দেওয়ার জন্য বাংলাদেশ কমিউনিটির সকলের কাছে আমি কৃতজ্ঞ।