বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের আয়োজন ও ব্যবস্থাপনায় বিয়ানীবাজার প্রথম বিভাগ ক্রিকেট লিগের গ্রুপ পর্বে জয় পেয়েছে লিজেন্ট অব বিয়ানীবাজার ও বসুন্ধরা ক্রিকেট ক্লাব। রোবার পিএইচজি স্কুল মাঠে গ্রুপ পর্বের গুরুত্বপূর্ণ খেলায় দল দুইটি জয় পায়।

সকালে টস জিতে লিজেন্ট বোলিং করার সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে বন্ধন স্পোর্টিং ক্লাব ৭ উইকেট হারিয়ে ৯০ রান সংগ্রহ করে। দলের হয়ে জুমন ১৮ বলে ১৭ রান করেন। লিজেন্টের কামরুল ৪ ও সাইদুল ২টি উইকেট পান।

জবাব দিতে নেমে মাত্র ২ উইকেট হারিয়ে কাঙ্খিত জয় পায় লিজেন্ট অব বিয়ানীবাজার। দলের হয়ে জাহিদ ২৮ বলে ৪৮ রান করেন। বন্ধনের তানজিল ১ উইকেট পান। ম্যাচ সেরা হয়েছেন লিজেন্টর কামরুল।

দিনের অপর খেলায় টস জিতে ব্যাটিং করে বসুন্ধরা ক্রিকেট ক্লাব। দলটি ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রান করে। দলের হয়ে মিলাদ ৩৭ বলে ২৪ রান করেন। সোলানী যুব সংঘের ফরহাদ ৩ ও আল হেলাল ২টি উইকেট পান।

জবাব দিতে নেমে সোনালী যুব সংঘ নির্ধারীত ওভারে ৯ উইকেট হারিয়ে ১১০ রান তুলে। রনি ৩৬ বলে ৩৪ ও আল হেলাল ১৭ বলে ২১ রান করেন। বসুন্ধরার আরিফ ৩ ও শিপলু ৩ করে উইকেট পান। ম্যাচ সেরা বসুন্ধরায় আরিফ।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে টাকা-স্বর্ণ চুরি করে পালানোকালে মহিলা আটক