বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের আয়োজন ও ব্যবস্থাপনায় প্রথম বিভাগ ক্রিকেট লিগের পৃথক খেলায় জয় পেয়েছে লিজেন্ড অব বিয়ানীবাজার ও বঙ্গবন্ধ স্মৃতি পরিষদ। বুধবার পিএইচজি স্কুল মাঠে লিজেন্ড ৪ উইকেটে কসবা টাইগার্স ক্লাব এবং বঙ্গবন্ধু ৪৩ রানে সূর্যতরুন সংঘ সুপাতলাকে হারিয়ে জয় পায়।

এ জয়ে লিজেন্ড অব বিয়ানীবাজার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলেও শিরোপা প্রত্যাশী বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ জয় নিয়ে মাঠ ছাড়লেও টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছে।

সকালে টস জিতে লিজেন্ড বোলিং করার সিদ্ধান্ত নেয়। ব্যাটিং করতে নেমে টাইগার্স ক্লাব শুরুতে উিইকেট হারাতে থাকে। এক পর্যায়ে ৬ ওভারে ৩৭ রানের মধ্যে তাদের ৪ টপ অর্ডারের ব্যাটসম্যান সাজ ঘরে ফেরেন। লোয়ার অর্ডারের ব্যাটসম্যান রাজু ঝড়ো ইনিংসের ১২৭ সংগ্রহ করে টাইগার্স ক্লাব। রাজুর উইলো থেকে আসে ২০ বলে ৪৯ রান করে অপরাজিত থাকেন। লিজেন্ডের সাঈদ ৭রান দিয়ে ৩ উইকেট পান।

১২৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সাবধানী শুরু করে লিজেন্ড। উদ্বোধনী ব্যাটসম্যান জাহিদের সাবধানী ইনিংসে ভীত রচনা করে তরুণদের নিয়ে গড়া দলটি। জাহিদ করে ৪০ বলে মূল্যবান ২৪ রান। ওয়ান ডাউনে নামা অভিজ্ঞ উজ্জলের ব্যাট থেকে আসে ২৫ বলে ৩৪ রান। তাদের দ্বিতীয় উইকেট জুটির দৃঢ়তায় ৪ উইকেটের জয় পায় লিজেন্ড। টাইগার্স ক্লাবের বোলার জামিল ২ ও সুহেল ১টি উইকেট পান। ম্যাচ সেরা লিজেন্ডের সাঈদ।

দিনের দ্বিতীয় খেলায় টস জিতে প্রতিপক্ষকে ব্যাট করার আমন্ত্রণ জানান সূর্য তরুণ সংঘের অধিনায়ক। ব্যাট করতে নেমে রায়হান, শাকিল ও রাহেলে ঝড়ো ব্যাটিংয়ে ১৩৭ রান সংগ্রহ করে বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ। শাকিল ২৮ বলে ৫১ ও রাহেল ১৭ বলে ১৯ রান করেন। সূর্য তুরণের কাউছার ৩ ও রাহি ২ উইকেট পান।

জবাব দিতে নেমে ৯৪ রানে গুটিয়ে যায় সূর্য তরুণ সংঘের ইনিংস। কাউছার ১১ বলে ১৮ এবং রাহি ১২ বলে ১৮ রান করেন। বঙ্গবন্ধুর রায়হান ৩ এবং নাবিল ২ উইকেট লাভ করেন। ম্যাচ সেরা বঙ্গবন্ধুর শাকিল।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে এক খাল খননে খুশি হাজারো কৃষক, স্লুইসগেট অপসারণের দাবি