লাউঝারী সমাজ কল্যান কেন্দ্রের আগামি তিন বছরের নতুন কমিটি গঠন সম্পন্ন হয়েছে। শিব্বির আহমদ ও কামরুল হাসান মুন্নার পরিচালনায় জনাব আব্দুল গনি আজাদ এর সভাপতিত্বে জাবেদ আহমদ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে কমিটি গঠন ও আলোচনা সভা শুরু হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন লাউঝারী মৌজার তিন গ্রামের মুরুব্বী বৃন্দ । তাদের উপস্থিতির মাধ্যমে আগামী তিন বছরের জন্য সংস্হার কমিটি গঠন করা হয়।
সবার কন্ঠ ভোটের মাধ্যমে সভাপতি হিসেবে নির্বাচিত হন আলী আহমদ (মেম্বার)। সিনিয়র সভাপতি হিসেবে নির্বাচিত হন লায়ন আব্দুর রাজ্জাক। সহ-সভাপতি হিসেবে দায়িত্ব প্রাপ্তরা হলেন- নূর হোসেন মনাই, আলী হোসেন, আখতারুজ্জামান উজ্জল। সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন ডা: কামরুল হাসান মুন্না। সহ সাধারন সম্পাদক পদে দায়িত্ব প্রাপ্তরা হলেন- শিব্বির আহমদ এবং নূর মোহাম্মদ।সাগাঠনিক সম্পাদক নির্বাচিত হন হোসেন আহমদ কিবরিয়া। সহ সাংগাঠনিক সম্পাদক হলেন- সাব্বির আহমদ এবং জাকারিয়া আহমদ। কোষাধক্ষ্য হিসেবে নির্বাচিত হন নাঈম কিবরিয়া । দপ্তর সম্পাদক – কামরুল আহমদ (দিদার), সহ দপ্তর সম্পাদক- নূর হোসেন এবং আবু তাহের। প্রচার সম্পাদক- তোফায়েল আহমদ, সহ প্রচার সম্পাদক- চিমন আহমদ এবং আফজাল হোসেন। সমাজ কল্যান সম্পাদক- ফয়ছল আহমদ। শিল্প বিষয়ক সম্পাদক- জাকির হোসেন। মহিলা বিষয়ক সম্পাদিকা- নাজমা বেগম। ক্রিড়া সম্পাদক – আখলাক হোসেন দ্বিপ সহ ক্রিড়া সম্পাদক- উসামা আহমদ। পাঠাগার সম্পাদক- মুমিতুল ইসলাম সহ পাঠাগার সম্পাদক- শাহজাদ আহমদ। কৃষি বিষয়ক সম্পাদক- নজরুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- সুলতান আহমদ, সহ সাংস্কৃতিক সম্পাদক- হোসাইন আহমদ এবং বদরুল হক। শিক্ষা বিষয়ক সম্পাদক- ইয়াহহিয়া আহমদ। এছাড়াও ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী সদস্য নির্বাচিত করা হয়।