বিয়ানীবাজার উপজেলার সামাজিক সংগঠন লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র’র উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও বনভোজন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সংস্থার পক্ষ থেকে দুইটি বাসযুগে সিলেটের জাফলং ও শ্রীপুর পিকনিক স্পটের
যাত্রা করে বনভোজন শেষে রাতে বিয়ানীবাজারে ফিরে আসেন সংস্থার সকল সদস্যবৃন্দ। সকাল ৮ টার সময় বৈরাগীবাজার থেকে যাত্রা শুরু করা হয়।

দুপুরে জাফলংয়ে পৌছে বনভোজনে যাওয়া সদস্যরা দৌড় এবং মোরগ লড়াইয়ের প্রতিযোগিতা করা হয়। দৌড় প্রতিযোগিতায় বিজয়ী হোন ফাহিম আহমদ এবং মোরগ লড়াইয়ে বিজয়ী হোন নূর হোসেন।

শ্রীপুর পিকনিক স্পটে এসে দুপুরের খাবার সম্পন্ন করা হয়। দুপুরের ভোজন শেষে শিব্বির আহমদ ও কামরুল হাসান মুন্নার পরিচালনায় সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে দৌড়, মোরগ লড়াই, লটারির বিজয়ী এবং সাধারণ জ্ঞান প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিয়ানীবাজার লায়ন্স ক্লাবের সম্মানিত সদস্য অত্র সংস্হার সহ সভাপতি আব্দুর রাজ্জাক, সিলেট চেম্বার অব কমার্সের সদস্য আলী হুসেন, আমেরিকা প্রবাসি আল আমিন জিলা, সংস্হার জমি দাতার নাতি হুসেন আহমদ।

পুরস্কার বিতরণ শেষে ইউপি সদস্য আলী আহমদ বনভোজন সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। বিশেষ করে শিব্বির আহমদ, কামরুল হাসান মুন্না, হুসেন আহমদ,তুফায়েল আহমদ, নাঈম আহমদ, সাব্বির আহমদ, জাকারিয়া আহমদ, আবু তাহের সহ সংস্হার সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।