বাংলাদেশ সেন্টার লন্ডন সম্প্রতি গ্রীণফিল গ্রীণফিল টাওয়ারের অগ্নি দুর্ঘটনায় নিহতদের প্রতি শোক প্রকাশ করেছেণ। সংগঠনের ব্যবস্হাপনা পরিষদের জরুরী এক সভা ১৮জুন  রবিবার সেন্টারের মেইন হলে অনুষ্ঠিত হয়। এ সভায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা ও শোক প্রকাশ করেন দায়িত্বশীলরা।

সেন্টারের সিনিয়র ভাইস চেয়ারম্যান আতাউর রহমান খান আতার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ মজির উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার ফরিদ উদ্দিন,ভাইস চেয়ারম্যান মুহিবুর রহমান,ভাইস চেয়ারম্যান শাহনুর খান,ভাইস চেয়ারম্যান জালাল হোসেন খান,চীফ ট্রেজারার মো: সিরাজুল ইসলাম, যুগম সাধারণ সম্পাদক মাহবুব আহমদ রাজু, যুগম সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, যুগম ট্রেজারার খন্দকার মহি উদ্দিন,যুগম ট্রেজারার মামুন রশীদ,নির্বাহী সদস্য কবির উদ্দিন, একেএম ফজলুল হক,আশরাফ উদ্দিন, দিলওয়ার হোসেন,আক্তার আলী,জাহাংগীর খান,আলী আহমেদ বেবুল,শওকত মাহমুদ টিপু,কামরুল হোসেন মুন্না,শিব্বির আহমদ ও জাকির হোসেন। সভায় উপদেষ্টা পরিষদের সদস্য আতিকুর রহমান খান (আনা মিয়া) ও সেন্টারের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোস্তাফিজুর রহমান উপস্হিত ছিলেন।

সভার শুরুতে পশ্চিম লন্ডনের গ্রীণফেল টাওয়ারের অগ্নিকান্ডের ঘটনায়  বাংলাদেশী পরিবারসহ যাঁরা নিহত হয়েছেন তাঁদের প্রতি গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবার পরিজনদের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয়। সভায় আহতদের আশু সুস্হতা কামনা করা হয়। এ ছাড়া সেন্টারের স্হায়ী সদস্য ও ব্যবস্হাপনা পরিষদের সদস্য মানিক মিয়া সম্প্রতি স্ট্রোক করেছেন। তাঁর আশু সুস্হতা কামনা করা হয়। সভায় বৃটিশ পার্লামেন্টে বাংলাদেশী বংশোদভূত তিন কন্যা রুশনারা আলী, ড: রুপা হক ও টিউলিপ সিদ্দিক আবারও এমপি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এছাড়াও কেনসিংটন আসনের নব নির্বাচিত লেবার দলীয় এমপি এমা ডেন্ট কোডকে সেন্টারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সভায় সেন্টারের বিষয়ে কয়েকটি গুরুত্বপূর্ণ সিন্ধান্ত নেয়া হয়। সভা শেষে বাংলাদেশ সেন্টারের একটি প্রতিনিধি দল গ্রীণফেল টাওয়ার এলাকা পরিদর্শন করেন।