গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়ন বিএনপির, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে লক্ষীপাশা ইউনিয়নের উপনির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আফজাল হোসেনের ধানের শীষ প্রতীকের পক্ষে লিফলেট বিতরণ, গণসংযোগ করা হয়েছে। রোববার (৪ অক্টোবর) দুপুর ১২টায় লক্ষীপাশা বাজারসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

লিফলেট বিতরণ ও গণসংযোগে অংশ নেন লক্ষীপাশা ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ সহযোগী সংগঠন এবং গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় উপস্হিত ছিলেন- লক্ষীপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি জিয়াউল ইসলাম জিতু, লক্ষীপাশা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, সিনিয়র সহ সভাপতি কামাল উদ্দিন বেলাল, ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজা মিয়া, ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফারুক আহমদ,২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আয়ুব আলী, সাবেক যুবদলের সহ সভাপতি সাহেদ আহমদ সুয়াই, লায়েছ আহমদ,নিজামুল কাদের লিপন, শরিফ আহমদ, ইসমাঈল হোসেন বাচ্চু সহ প্রমুখ।

লক্ষীপাশা বাজারের জনসম্মুখে ধানের শীষ পদপ্রার্থী আফজাল হোসেন বলেন আমাকে আপনাদের সুখে-দুঃখে পাশে থেকে আপনাদের সেবা করতে দিন। এবং আগামী ২০ অক্টোবরের উপনির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে আমাকে আপনাদের সেবা করার সুযোগ করে দিন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-