সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ও চোরাই পণ্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিনগত রাত ও শুক্রবার ভোরে সিলেট ও হবিগঞ্জে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার র‌্যাব-৯ এর এএসপি (গণমাধ্যম) ওবাইন সাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার দিনগত ৩টার দিকে সিলেটের বিশ্বনাথ উপজেলার মাঝগাঁও এলাকায় অভিযান চালায় র‌্যাবের সিলেট ক্যাম্পের একটি দল। এসময় প্রায় ৬ লাখ ৩০ হাজার টাকা মূল্যের ভারতীয় অবৈধ নাসিরবিড়িসহ আফরোজ আলী (৫৮) কে গ্রেপ্তার করা হয়। তাকে বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে ৭টার সময় র‌্যাবের ইসলামপুর ক্যাম্পের একটি দলের অভিযানে কাষ্টঘর এলাকা থেকে ৬০ লিটার দেশীয় মদসহ ইসমাঈল (৫৪) নামের একজনকে গ্রেপ্তার করা হয়। তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

গতকাল শুক্রবার ভোররাত ৫টার দিকে কোম্পানীগঞ্জের নভাগি এলাকায় অভিযান চালিয়ে জমির আলীকে (৪৫) গ্রেপ্তার করে র‌্যাবের সদর কোম্পানীর একটি দল। তার কাছ থেকে ৪৬৫ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। জমির আলীকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, শুক্রবার রাত সোয়া ১০টার দিকে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আসামপাড়া এলাকায় অভিযান চালায় শ্রীমঙ্গল ক্যাম্পের আরেকটি দল। এসময় সাড়ে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- চুনারুঘাটের আমু চা বাগান পুরাতন লাইন এলাকার রতন মলাকার (২৪) ও দয়াল মালাকার (২২)। তাদেরকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে শিক্ষা উন্নয়ন ট্রাষ্টের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের নগদ অর্থ সহায়তা