রোটারী ক্লাব অব বিয়ানীবাজার’র ২০২৩-২৪ রোটাবর্ষের বোর্ড অব ডাইরেক্টরস ঘোষণা করা হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) ক্লাবের নিয়মিত সাপ্তাহিক সভায় ২০২৩-২৪ রোটাবর্ষে ক্লাব পরিচালনার জন্য নতুন এই বোর্ড অব ডাইরেক্টরস (কার্যকরী পরিষদ) ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে প্রেসিডেন্ট ইলেক্ট ডা. আবু ইসহাক আজাদের নেতৃত্বে ১৭ সদস্যবিশিষ্ট কার্যকরী পরিষদ ২০২৩-২৪ রোটাবর্ষের জন্য ক্লাবের বিভিন্ন দায়িত্ব লাভ করেন।

তারা হচ্ছেন- সেক্রেটারি দেলোয়ার হোসেন, ট্রেজারার জানে আলম, ক্লাব ট্রেইনার কামাল হোসেন, ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট ফয়জুল ইসলাম, প্রেসিডেন্ট ইলেক্ট আবু বক্কর সিদ্দিক, ভাইস প্রেসিডেন্ট সুমন আহমদ ও হাসান আহমদ, জয়েন্ট সেক্রেটারি ফরহাদ হোসেন, ডিরেক্টর ক্লাব সার্ভিস জামিল হোসেন, ডিরেক্টর ভোকেশনাল সার্ভিস আনোয়ার হোসেন, ডিরেক্টর কমিউনিটি সার্ভিস আলাল উদ্দিন, ডিরেক্টর ইন্টারন্যাশনাল সার্ভিস আব্দুল মান্নান মিন্টু, ডিরেক্টর ইয়ুথ সার্ভিস সাব্বির আহমদ, বুলেটিন এডিটর আব্দুস শুকুর, চীফ সার্জেন্ট এট আর্মস সাদেক আহমদ ও সার্জেন্ট এট আর্মস লাইলী বেগম।

এছাড়াও এদিন রোটারী ক্লাব অব বিয়ানীবাজারের জন্য পাঁচটি স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয়।

ক্লাবের নিয়মিত সাপ্তাহিক সভায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম কান্তি তালুকদার।

নবনির্বাচিত প্রেসিডেন্ট ইলেক্ট ডা. আবু ইসহাক আজাদ তাঁর নবঘোষিত কার্য্যকরী পরিষদের সবাইকে প্রধান অতিথির মাধ্যমে ফুলেল শুভেচ্ছা জানান। তিনি ২০২৩-২৪ রোটাবর্ষ সফলভাবে পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, রোটারী ক্লাব অব বিয়ানীবাজার ইতিপূর্বে তাঁর বিদ্যালয়ের অস্বচ্ছল ছাত্রীদের বাৎসরিক ভর্তি ফি প্রদানে ৫০ শতাংশ ভর্তুকি প্রদান করেছে। এর ধারাবাহিকতায় পরবর্তীতে আরও অনেকেই এগিয়ে আসেন। এজন্য তিনি ক্লাবকে ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি নবঘোষিত কার্যকরী পরিষদকেও তাঁর বিদ্যালয়ে সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান।