রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর উদ্যোগে সোমবার (৩ মে) বিকালে স্থানীয় রয়েল স্পাইস রেস্টুরেন্টে সেলাই মেশিন, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, এতিম-দুস্থদের সাথে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল এবং নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মো: এমরান হোসেন দিপক’র সভাপতিত্বে ও পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। বিশেষ অতিথি ছিলেন রোটারি ক্লাব অব সিলেট প্যারাডাইস এর প্রেসিডেন্ট রোটারিয়ান জামাল উদ্দিন, বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা সংযুক্ত আরব আমিরাতের সভাপতি রোটারিয়ান লুৎফুর রহমান।

প্রজেক্ট চেয়ারম্যান রোটারিয়ান আব্দুস শুকুর বাবলুর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিপি রোটারিয়ান সালেহ আহমদ, পিপি রোটারিয়ান মোঃ নজরুল ইসলাম লিটন, পিপি রোটারিয়ান মিজানুর রহমান, আইপিপি রোটারিয়ান কামাল হোসেন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল মতিন, প্রেসিডেন্ট নমিনি রোটারিয়ান ফয়জুল ইসলাম সুজেল, ভাইস প্রেসিডেন্ট ডা. আবু ইছহাক আজাদ, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান মোঃ আলাল উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি রোটারিয়ান হাসান আহমদ, ট্রেজারার রোটারিয়ান সুমন আহমদ, রোটারিয়ান আবুবকর সিদ্দিক, সেক্রেটারি ইলেক্ট রোটারিয়ান আব্দুল মান্নান মিন্টু, রোটারিয়ান জামিল হোসেন, রোটারিয়ান আনওয়ার হোসেন, রোটারিয়ান ফরহাদ হোসেন বাবলু, রোটারিয়ান এখলাছুর রহমান, রোটারিয়ান সাব্বির আহমদ, রোটারিয়ান রাজ কুমার কর রাজন, রোটারিয়ান শাহজাহান সিদ্দিক, রোটারিয়ান জানে আলম, রোটারিয়ান ডাঃ আব্দুস সালাম মুক্তা, রোটারিয়ান সাবুল আহমদ, রোটারিয়ান, মৌঃ আক্তার হোসেন, মৌঃ আকদ্দস আলী।

অনুষ্ঠানে হযরত গোলাবশাহ হাফিজিয়া মাদ্রাসা ইমাম বাড়ি, মুরাদগঞ্জ দারু সুন্নাহ টাইটেল মাদ্রাসা, ফতেহপুর হায়দার শাহ হাফিজিয়া মাদ্রাসা, কাছাটুল রহমানিয়া মাদ্রাসা ও বিয়ানীবাজার সিনিয়র মাদ্রাসার ৬০ জন এতিম ও দুঃস্থ ছাত্রদের মধ্যে নগদ ৬৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়া যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রহিমের এর অর্থায়নে সেলাই মেশিন প্রদান করা হয় এবং উপস্থিত ছাত্রদের মাঝে মাস্ক ও হ্যান্ডসেনিটাইজার বিতরণ করা হয়।

ইফতারের পূর্বে দোয়া পরিচালনা করেন বিয়ানীবাজার সিনিয়র মাদ্রাসার শিক্ষক মাওলানা নিজাম উদ্দিন।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

দীর্ঘ সময় দোকান খোলা রেখে কাজ করতে চান বিয়ানীবাজারের দর্জি দোকানিরা