বিয়ানীবাজারের জলঢুপ কমলাবাড়ি মাঠে আগামী ১৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে রুমেল আহমদ প্রাইজমানি একাডেমিক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। এদিন দুপুর ২টা ৩০ মিনিটে  টুর্নামেন্টের ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে ঢাকাদক্ষিণ ফুটবল একাডেমি ও ভাদেশ্বর ফুটবল একাডেমি। এই ফাইনাল খেলা উপভোগ করার বিয়ানীবাজার-গোলাপগঞ্জের ক্রীড়ামোদী দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন আয়োজক সংগঠন জলডুপ স্পোর্টস একাডেমির প্রতিষ্ঠাতা জামাল আহমদ জামাল।

ফাইনাল খেলা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সিলেটের দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রকাশক শফিউল আলম নাদেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব ও ভাইস চেয়ারম্যান জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান ও সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল।

এদিকে, রুমেল আহমদ প্রাইজমানি একাডেমিক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটি পুর্ব সিলেটের প্রথম ও পুর্ণাঙ্গ আইপি টেলিভিশন ‘এবি টিভি’র ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করা হবে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বাদেপাশায় শীতার্তদের পাশে দাঁড়ালো আরিফুল আহাদ স্মৃতি ফাউন্ডেশন