রিয়াল মাদ্রিদ আর চেলসির মধ্যকার ম্যাচে কেউ হারেনি। জেতেওনি কেউ, বলা যেত এমনটা; তবে প্রতিপক্ষের মাঠে এক গোল করে ফাইনালের পথে কিছুটা হলেও এগিয়ে রয়েছে চেলসি।

মঙ্গলবার রাতে আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচটি ১-১ ড্র হয়েছে। ক্রিস্টিয়ান পুলিসিক এগিয়ে নিয়েছিলেন চেলসিকে, পরে সমতা টানেন করিম বেনজেমা।

ম্যাচের ১৪তম মিনিটে মাঝমাঠ থেকে জার্মান ডিফেন্ডার আন্টোনিও রুডিগারের উঁচু করে বাড়ানো বল ডি-বক্সে নিয়ন্ত্রণে নেন পুলিসিক। এগিয়ে আসা গোলরক্ষক থিবো কোর্তোয়াকে কাটিয়ে শট নেন যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডার, বল গোললাইনে রাফায়েল ভারানের গায়ে লেগে জালে জড়ায়।

এক গোলে পিছিয়ে পড়া রিয়াল মাদ্রিদ সমতায় ফেরে ম্যাচের ২৯তম মিনিটে। টনি ক্রুসের ছোট করে নেওয়া কর্নারে মার্সেলো দূরের পোস্টে ক্রস বাড়ান। লাফিয়ে হেড করেন কাসেমিরো, পরের হেডে এদের মিলিতাও খুঁজে নেন বেনজেমাকে। আর ফরাসি এই স্ট্রাইকার জটলার মধ্যে দারুণভাবে হেডে বল নিয়ন্ত্রণে নিয়ে পোস্টের দিকে না ফিরেই ডান পায়ের ভলিতে ঠিকানা খুঁজে নেন।

চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরে বেনজেমার এটি ষষ্ঠ গোল। প্রতিযোগিতাটির গোলদাতাদের তালিকায় মোট ৭১ গোল নিয়ে সাবেক রিয়াল তারকা রাউল গনসালেসের পাশে বসলেন তিনি।

আগামী ৬ মে দুই দল ফাইনাল নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে চেলসির মাঠে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

প্রচণ্ড গরমে অস্থির জনজীবন, বিয়ানীবাজারে তাপপ্রবাহ থাকবে আরও কয়েকদিন