প্রতিষ্ঠার পর থেকেই সিলেট অঞ্চলের বিভিন্ন অনুন্নত এলাকার সুবিধাবঞ্চিত মানুষের আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে লিভ এ লেগেসি প্রজেক্ট নামে একটি সংগঠন। এরই ধারাবাহিকতায় সিলেটের জকিগঞ্জের বীরশ্রীর পর এবার বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ এবং মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বিভিন্ন এলাকায় লিভ এ লেগেসি প্রজেক্টের মাহে রামাদ্বান ফুড প্যাকের আওতায় ১২০টি হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

রোববার দুপুর ১২টায় বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন মুড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল খয়ের, লিভ এ লেগেসি প্রজেক্টের কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদসহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

লিভ এ লেগেসি প্রজেক্টের মাহে রামাদ্বান ফুড প্যাকের আওতায় খাদ্য সহায়তা কার্যক্রমে মুড়িয়া ইউনিয়নের বাড়ুদা গ্রামের সুবিধাবঞ্চিতদের জন্য জনপ্রতি চাল, ডাল, তেলসহ ১ হাজার টাকা সমপরিমাণ নিত্যপ্রয়োজনীয় উপহারস্বরুপ বিতরণ করা হয়েছে।

এছাড়া ওইদিন সকালে সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার রুপশাইল গ্রামের অসহায় ৪০টি পরিবার এবং একইদিনে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার শাহবাজপুর ইউনিয়নের খড়মপুর, বড়াইল ও আতুয়া গ্রামের অসহায় ৪০টি পরিবারের হাতে লিভ এ লেগেসি প্রজেক্টের মাহে রামাদ্বান ফুড প্যাকের আওতায় ৪টি খাদ্য সহায়তা প্যাকেট বিতরণ করা হয়।

লিভ এ লেগেসির কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান জুনেদ জানান, বিগত কয়েক বছর ধরে প্রবাসী দাতা সদস্যদের সহযোগিতায় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এই প্রজেক্ট। এই সংগঠনটি ইতোমধ্যে সিলেট জেলার বিভিন্ন স্থানের শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, পবিত্র রমজান মাসের আগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা, অনুন্নত এলাকায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করাসহ বিভিন্ন ধরনের মানবিক কর্মকাণ্ড পরিচালিত করে আসছে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

জুড়ীতে বোরো ধানের বাম্পার ফলন, উৎপাদন হবে ২১ হাজার ৯২৫ মেট্রিক টন চাল