বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের বৃহত্তর ঘুঙ্গাদিয়া গ্রামের প্রবাসীদের সংগঠন স্মাইল ফাউন্ডেশন৷ ইউরোপ, আমেরিকা, মাধ্যপ্রাচ্যসহ বিভিন্ন দেশে অবস্থানরত গ্রামের প্রবাসীরা সম্মিলিতভাবে এলাকার গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো প্রত্যয় নিয়ে এই সংগঠনটি প্রতিষ্ঠা করেছেন। সংগঠনে পক্ষ থেকে রবিবার গ্রামের অসচ্ছল পরিবারে খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়েছে।

ঘুঙ্গাদিয়া ফুলবাড়িতে এদিন সকালে বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। করোনা পরিস্থিতি ও মানবিক বিবেচনা পরে সংগঠনের বাংলাদেশ প্রতিনিধিরা উপকারভোগী পরিবারের ঘরে ঘরে উপহার সামগ্রী পৌঁছে দেন। বৃহত্তর ঘুঙ্গাদিয়া গ্রামের প্রায় শ’খানেক পরিবারে রমজান উপলক্ষে এই খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়।

উদ্বোধন কার্যক্রমে বক্তব্য রাখেন স্মাইল ফাউন্ডেশনের সহ সাধারণ সম্পাদক আব্দুল বাছিত, বাংলাদেশের প্রতিনিধি বেলাল আহমদ, সেলিম উদ্দিন, হোসাইন আহমদ, আলতা হোসেন, কবির আহমদ।

এসময় অনান্য উপস্থিত ছিলেন গ্রামের বিশিষ্ট মুরব্বি রফিক উদ্দিন, কমর উদ্দিন, হোসেন আহমদ, হাফিজ জাকির হোসেন, আব্দুছ ছবুর, শাহনুর হোসেন, মইজ উদ্দিন, সমছ উদ্দিন, আব্দুল গফফার, আব্দুস সামাদ, আব্দুল মালিক, এমাদ আহমদ, মো: মঈন উদ্দিন রাজুসহ অনেকে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

গ্রামের অসচ্ছল পরিবারের পাশে দাঁড়ালো বিয়ানীবাজারের স্মাইল ফাউন্ডেশন ঘুঙ্গাদিয়া