বিয়ানীবাজার নিউজ ২৪। ০৩ ফেব্রুয়ারি ২০১৭।

বিয়ানীবাজার পৌরশহরের দাসগ্রামে অবস্থিত চারু শিক্ষা বিষয়ক প্রতিষ্ঠান ‘চারুলেখা’র প্রতিষ্ঠাতা ও শিক্ষক চিত্রশিল্পী সাইদুর রহমানের যুক্তরাস্ট্র যাত্রা উপলক্ষে সংবর্ধনা প্রদানের আয়োজন করা হয়েছে।
সম্মাননা প্রদান উপলক্ষে আজ শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে চারুলেখার উদ্যোগে ও চলন্তিকা সমাজ কল্যাণ সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় গৌরিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে চিত্রাংক প্রতিযোগিতা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি থাকবেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ আসাদুজ্জামান, প্রধান আলোচক থাকবেন বৃটেনবাসি সাংবাদিক ও কলামিস্ট ফারুক যোশী।

বিশেষ অতিথি থাকবেন পিএইচজি হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক (অব.) আলী আহমদ, বিয়ানীজার উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ময়নুল ইসলাম, গৌরীনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শিউলি রানী বিশ্বাসসহ উপজেলার বিভিন্ন শিক্ষা, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে স্থানীয় খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশুনাট পরিবেশন করবে (ইম্প্রভাইস) নাটিকা অনুশোচনা এবং শেখ ওয়াহিদুর রহমান একাডেমির বর্ণমালা নাট্যমঞ্চ পরিবেশন করবে নাটক শেষ ছুটি।

অনুষ্ঠেয় সকল আয়োজনে সবাইকে উপস্থিত থাকার জন্য  চারুলেখার পক্ষ থেকে আমন্ত্রণ জানিয়েছেন সংস্কৃতিকর্মী ছালেহ আহমদ শাহীন ও ওয়াহিদুল ইসলাম।