যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের তিন বারের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা মিছবাহ আহমদকে আজ বৃহস্পতিবার দুপুরে বিমান বন্দরে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সিলেট জেলা আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাঁকে উষ্ণ অভ্যর্থনা প্রদান করেন।

সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. হাজী নাসির উদ্দিন খান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য এড মোহাম্মদ আব্বাছ উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগের সভঅপতি শাহরিয়ার সামাদ, সহসভাপতি খালেদ আহমদসহ নেতাকর্মীরা যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিছবাহ আহমদকে সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমান বন্দরের ভিআইপি ফটকে সংবর্ধনা প্রদান করেন ও ফুলেল শুভেচ্ছা জানান।

সংক্ষিপ্ত সংবর্ধনা শেষে নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি বিমানবন্দর ত্যাগ করেন। মিছবাহ আজ বিকালে বিয়ানীবাজার উপজেলার ঘুঙ্গাদিয়া এলাকার নিজ বাড়িতে এসে পৌাঁছাবেন।

এদিকে বিয়ানীবাজারের কর্মরত জাতীয় ও স্থানীয় দৈনিক এবং অনলাইন ও ইলেক্টুনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে আগামীকাল শুক্রবার সন্ধ্যায় এক মত বিনিময় সভায় মিলিত হবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা মিছবাহ। স্থানীয় রয়েল স্পাইসি রেস্তুরায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।