বৈরাগী বাজার ক্রীড়া সংস্থার পক্ষ থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী সিদ্দিক আহমদকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে সংগঠনের কার্যালয়ে তাকে েএ সংবর্ধনা প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি তুতিউর রহমান তুতার সভাপতিত্বে ও জাহিদ হাসান জুবের এর উপস্থাপনায় বক্তব্য রাখেন ক্রীড়া সম্পাদক সাদিকুর রহমান, কোষাধ্যক্ষ লুৎফুর রহমান, সহ সভাপতি আব্দুর রহিম সাহেব, সাংগঠনিক সম্পাদক এস এম মানিক, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন পাশা।

সংবর্ধনা সভায় সহক্রীড়া সম্পাদক হোসেন আহমদের শুভেচ্ছা বক্তব্য রাখেন।

সংবর্ধিত অতিথি বক্তব্যে বলেন সিদ্দিক আহমদ বলেন, বৈরাগী বাজার ক্রীড়া সংস্থাকে অনেক ভালোবাসি।  বৈরাগী বাজার ক্রীড়া সংস্থা খেলাধুলার পাশাপাশী সামাজিক বিভিন্ন কাজ করে যাচ্ছেন।  সংস্থার তরুণরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে ক্রীড়া সংস্থার জন্য। তিনি বলেন, আমি দেশে আসার পর থেকে আপনাদের ভালোবাসায় মুগ্ধ।

সংগঠনের সভাপতি তুতিউর রহমান তুতা বলেন, বৈরাগী বাজার ক্রীড়া সংস্থার জার্সির সব স্পন্সর যুক্তরাষ্ট্র প্রবাসী সিদ্দিক আহমদের। তিনি বিভিন্ন সময়ে ক্রীড়া সংস্থাকে আর্থিক সহযোগিতা দিয়ে আসছেন। আমি তার সুস্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনা করি

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সহ সভাপতি ফখর উদ্দিন সাহেব, সহ সভাপতি আতিকুল ইসলাম সাহেব, ওয়েছ আহমদ, শুক্কুর আহমদ, শ্যামল আহমদ, ফুটবল খেলোয়াড় আমিনুল ইসলাম, চিমন আহমদ, আবু রাব্বনি, কিবরিয়া আহমদ,এমদাদ ও ক্রীড়া সংস্থার সকল খেলোয়াড় বৃন্দ।