যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে বাংলাদেশ সমিতির আমৃত্যু সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক কামাল আহমদ, কমিউনিটি নেতা মতিউর রহমানসহ বিয়ানীবাজারের বেশ কয়েকজন প্রবাসী ইতোমধ্যে মৃত্যুবরণ করেছেন। এছাড়াও দেশটির বিভিন্ন হাসপাতাল এবং বাসাবাড়িতে চিকিৎসাধীন রয়েছেন অনেক প্রবাসী বাংলাদেশি।

এবার করোনার হার মানলেন বিয়ানীবাজারের হারুন খান নামে আরেক প্রবাসী বাংলাদেশির।  নিউইয়র্ক কমিউনিটির অত্যন্ত পরিচিত মুর হারুন খান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার দুপুর ১টার সময় লং আইল্যান্ড জুইস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বাড়ি বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পশ্চিম পাতন গ্রামে। তিনি বর্তমানে নিউইয়র্কে বসবাস করেন।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী যুক্তরাষ্ট্রস্থ বাংলাদেশ সমিতির আমৃত্যু সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক কামাল আহমদসহ মারা যাওয়া সকলের রুহের মাগফেরাত কামনা এবং চিকিৎসাধীন সকলের আশু সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন এবি মিডিয়া গ্রুপের কর্মকর্তাবৃন্দ।

এবি মিডিয়া গ্রুপের সিইও এবং আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ, এবি মিডিয়া গ্রুপের এমডি এবং আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ীদের মূল ধারার সংগঠন এবিবিএ’র সভাপতি ও যুক্তরাষ্ট্রের মূলধারা রাজনীতিক ফখরুল ইসলাম দেলোয়ার, এবি মিডিয়া গ্রুপের সিওও এবং বিয়ানীবাজার জার্নািলিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, এবি মিডিয়া গ্রুপের সিএফও সাংবাদিক এম সিন উদ্দিন, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট গণদাবি পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সভাপতি মোস্তফা কামাল, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সিলেট উইমেন্স কলেজের চেয়ারম্যান শিল্পপতি মোসলেহ উদ্দিন খান, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা এবং বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্রে মূলধারার রাজনৈতিক সাহেল আহমদ, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্যাটারসন সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান শাহীন খালেক, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও প্রকৌশলী মো. রহমান সায়েম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী ফাতেমা ব্রাদার্স গ্রুপ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ও বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা আলহাজ সামসুল ইসলাম, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও মাথিউরা উন্নয়ন সংস্থা ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও সুপাতলা ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল বাছিত এবং এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার জনকল্যাণ সংস্থা আরব আমিরাতের সহ সভাপতি আলী জাকের সিদ্দিকী।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

বিয়ানীবাজারে বেসরকারি খাতে বিনিয়োগে সফল ‘মতিন এগ্রো ইন্ডাষ্ট্রিজ’