যুক্তরাষ্ট্রে উপজেলা পর্যায়ের অন্যতম বৃহৎ আঞ্চলিক সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউ এস এ’র নতুন উপদেষ্টা কমিটি গঠিত। গত ২১ জানুয়ারি, রবিবার সন্ধ্যায় ওজনপার্কের বিয়ানীবাজার ভবনের সমিতির নিজস্ব কার্যালয়ে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী নবনির্বাচিত কার্যকরী পরিষদের প্রথম সভা ৫ সদস্য বিশিষ্ট এই উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। সভায় সভাপত্বি করেন সংগঠনের সভাপতি মোঃ আব্দুল মান্নান পরিচালনা করেন সাধারণ সম্পাদক রেজাউল আলম অপু।

উপদেষ্টা পরিষদের মনোনীত হয়েছেন সংগঠনের সাবেক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মুজাহিদুল ইসলাম, বিশিষ্ট কমিউনিটি অ্যাক্টিভিস্ট মোঃ ফখর উদ্দিন, গহর কিনু চৌধুরী, হারুন মিয়া এবং ফখরুল ইসলাম বেলাল।

সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন সংগঠনকে আরও গতিশীল করতে এবং আগামী দিনের সব ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে এই শক্তিশালী উপদেষ্টা পরিষদ কার্যকর ভূমিকা পালন করবে। এ সময় তারা আশাবাদ ব্যক্ত করে বলেন তাদের উপদেশ নিয়ে সংগঠনকে আরো গতিশীল করতে বর্তমান কার্যকরী পরিষদের অন্যতম কাজ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের সহ-সভাপতি মহিবুর রহমান রুহুল, সহ সাধারণ সম্পাদক রাজু আহমদ, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান দুখু, দপ্তর সম্পাদক শামছুল আলম (শিপলু), প্রচার সম্পাদক আবু রাসেল, ক্রীড়া সম্পাদক জামিল আহমদ (জাফরুল), মহিলা সম্পাদিকা হাফছা ফেরদৌস হেলেন, কার্যকরী সদস্য মাহবুব উদ্দিন (আলম), মোঃ আমিন উদ্দিন, ইকবাল হোসেন, মাসুদুর রহমান, রেজওয়ান আহমদ ও ফরহাদ হোসাইন।