যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি নেতা, যুক্তরাজ্য জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সহ সভাপতি, লন্ডনস্থ বাংলাদেশ সেন্টারের একজন অন‍্যতম প্রতিষ্ঠাতা সদস‍্য ও প্রাক্তন ভাইস-চেয়ারম‍্যান আলহাজ্ব হাফিজ মজির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৬ জুন) বাংলাদেশ সময় সকাল ১০ টায় তিনি বিভিন্ন উপসর্গ নিয়ে সিলেটের নূরজাহান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত‍্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বৎসর।
তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক আব্দুল খালিক লালু, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম লুকু। এছাড়াও শোক প্রকাশ করেছে বিয়ানীবাজার উপজেলা জাতীয় ছাত্রসমাজ নেতা শফিউর রহমান শফি।
এক শোক বার্তায় জাতীয় পার্টির নেতৃবৃন্দরা বলেন, হাফিজ মজির উদ্দিনের মৃত্যুতে যুক্তরাজ্য জাতীয় পার্টি তথা যুক্তরাজ্য বাঙ্গালী কমিউনিটির যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। মরহুম হাফিজ মজির উদ্দিন একজন দেশপ্রেমিক ও জনদরদী মানুষ ছিলেন। তিনি মহান মুক্তিযুদ্ধের সময় যুক্তরাজ্যে একজন প্রবাসী সংগঠক হিসেবে দেশের স্বাধীনতার জন্য বিশেষ ভূমিকা পালন করেন। এজন্য তৎকালে বাংলাদেশ হাই কমিশন ও বাংলাদেশ সেন্টার কর্তৃক বিশেষ সম্মাননা লাভ করেন। তাঁর মৃত্যুতে যুক্তরাজ্যস্থ বাংলাদেশ কমিউনিটি একজন যোগ্য নেতাকে হারালো এবং জাতীয় পার্টি হারালো একজন দক্ষ সংগঠক কে যা সহসাই পূরণ হবার নয়। তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর সিলেটের গোলাপন্জের নিজ গ্রামের মসজিদে নামাযে জানাযা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

রেড ও ইয়েলো জোনে বিয়ানীবাজারের যেসব এলাকা!