যুক্তরাজ্যে প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সিলেটের ওসমানীনগরের যুক্তরাজ্য প্রবাসী দুই ভাইসহ ৩ জন। শনিবার (১৬ জানুয়ারি) দেশটির রাজধানী লন্ডন ও সোয়ানসির দু’টি হাসপাতালে তারা তারা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ।

জানা গেছে, শনিবার বাংলাদেশ সময় ভোর ৬টায় যুক্তরাজ্যের সোয়ানসি শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান যুক্তরাজ্যে বসবাসরত ব্যবসায়ী উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের উত্তর তিলাপাড়া গ্রামের বদরুল ইসলাম (৪৩)। পরে দুপুর ১২টার দিকে মারা যান তার বড়ভাই কবির আহমদ (৬০)। একই দিন ভোর সাড়ে ৬টায় লন্ডনের একটি হাসপাতালে মারা যান উমরপুর ইউনিয়নের হামতনপুর গ্রামের যুক্তরাজ্যে বসবাসরত চিকন মিয়া।

করোনায় মারা যাওয়া বদরুল ইসলামের ছোট ভাই দেশে অবস্তানরত সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৫ দিন আগে বদরুল ইসলাম ও এক সপ্তাহ আগে কবির আহমদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সপরিবারের লন্ডনে অবস্থান করা বদরুল ইসলাম ২ ছেলে ও ২ মেয়ে এবং কবির আহমদ ৪ মেয়ে ও ১ ছেলের জনক। আগামীকাল সোমবার (১৮ জানুয়ারি) লন্ডনে তাদের জানাজা সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

তথ্যসূত্র- সিলেটভিউ২৪।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

আনন্দ ভ্রমনে সাদা পাথরের দেশে বিয়ানীবাজার কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি