বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির ২০২০-২২ সনের কার্যনির্বাহী পরিষদের সভাপতি পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান আফজলকে মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার রাতে আহ্বায়ক আব্দুস সালাম মতলিব ও সদস্য সচিব শামীম আহমদ স্বাক্ষরিত আগামী দুই বছর মেয়াদী কার্যকরি কমিটি ঘোষণা করা হয়। কমিটির সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন মো. ইমরান হোসেন।

কার্যনির্বাহী পরিষদের অন্যানরা হলেন: সহ-সভাপতি আব্দুস সালাম তাপাদার শিপু, সহ-সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন হেলাল, কোষাধক্ষ্য মো. কামরুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুস সামাদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তাজবির আহমদ ছাইম, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাকরান হোসেন, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক শাহ আলম শাওন, সহ-ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক ময়নুল ইসলাম, ক্রীড়া সম্পাদক বাবর আহমদ মতিন, সহ-ক্রীড়া সম্পাদক মাজেদ হোসেন লায়েক, প্রচার সম্পাদক সাদিকুর রহমান, সহ- প্রচার সম্পাদক হাছান আহমদ, অফিস সম্পাদক শাহরিয়ার শাহান। নির্বাহী সদস্য আশরাফুল আলম রিমন, মো. আক্তার হোসেন, আহমদ হোসেন শাহেদ, ছিদ্দিকুর রহমান, এনায়েত হোসেন এহছান ও জাবির হোসেন।

এদিকে, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির নবমনোনীত সভাপতিসহ অন্য দায়িত্বশীলদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা।

এবিটিভির সর্বশেষ প্রতিবেদন-

ইউপি নির্বাচন নিয়ে 'এবি টিভি'র বিশেষ আয়োজন ‘ভোটের হাওয়া’।। ৫ম পর্বে মাথিউরা ইউনিয়ন